ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

লকডাউনে নস্টালজিয়ায় ভাসলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ৯:১৮ পিএম

টানা লকডাউনের জেরে দুই মাসের বেশি সময় ধরে বলিউডের সকল কার্যক্রম স্থগিত রয়েছে। এতে অবসর সময় কাটাচ্ছেন শোবিজ তারকারা। কবে কাজে ফিরবেন সেই অপেক্ষায় প্রহর গুনছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। দীর্ঘদিন ঘরে থেকে একেবারেই নস্টালজিক হয়ে পড়েছেন অমিতাভ বচ্চন। আর তাইতো সুযোগ পেলেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন পুরনো সব ছবি।

সম্প্রতি নিজের দু'টি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলেন বিগ বি। যেখানে দেখা যাচ্ছে, ১৯৭৬ সালে মুক্তিপ্রাপ্ত 'কাভি কাভি' সিনেমার একটি স্থিরচিত্র এবং অপরটি 'গুলাবো সিতাবো'র হ্যাভেলির মালিক মির্জা।

ওই পোস্টের ক্যাপশনে অভিনেতা লিখেছেন, 'প্রথম ছবিটি শ্রীনগর, কাশ্মীরের। কাভি কাভি সিনেমার টাইটেল গানের শুটিংয়ের। আরেকটি ছবি গুলাবো সিতাবোর বনকে মাদারি কা বন্দর। ৪৪ বছর পর। কি ছিলাম, কি হয়ে গেলাম!

এর আগে মনমোহন দেশাইয়ের পরিচালনায় ১৯৭৭ সালে মুক্তি প্রাপ্ত 'অমর আকবর এন্টনি'র একটি পুরনো ছবি শেয়ার করেছিলেন। অভিনেতার ছবিগুলো প্রকাশ্যে আসতে মুহুর্তেই অন্তর্জালে ছড়িয়ে পড়ছে। তাঁর নস্টালজিয়ায় ভক্তরা দারুণ খুশি। এক ভক্ত লিখেছেন, এত বছর পরেও আপনি শীর্ষস্থান দখল করে আছেন। এটা সৌভাগ্যের।

প্রসঙ্গত, অমিতাভ বচ্চন অভিনীত সিনেমা 'গুলাবো সিতাবো' ছবি ঈদুল ফিতরে মুক্তির কথা থাকলেও করোনা সঙ্কটে তা স্থগিত করা হয়। কিন্তু ছবিটি ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে আগামী ১২ জুন ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন