ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

একতা কাপুরকে গ্রেফতারের দাবি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৯:৫২ এএম | আপডেট : ১০:১০ এএম, ৩ জুন, ২০২০

ভারতীয় সেনাকে অপমান করার অভিযোগ উঠলো বলিউডের জনপ্রিয় প্রযোজক একতা কাপুরের বিরুদ্ধে। মুম্বাই পুলিশের কাছে একতা ও তার মা শোভা কাপুরের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন বিকাশ পাঠক নামের এক ব্যক্তি। এমনকি, তাদের 'দেশদ্রোহী' বলেও অ্যাখ্যা দিয়েছেন তিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন বিকাশ। যেখানে দেখা যাচ্ছে, একটি পুলিশ স্টেশনের সামনে দাড়িয়ে আছেন তিনি। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, একতা কাপুর ও তার মা শোভা কাপুরের বিরুদ্ধে মুম্বাইয়ের খার থানায় মামলা দায়ের করলাম। তবে হঠাৎই এমন সিদ্ধান্ত নেননি ওই ব্যক্তি। কাহিনীর সূত্রপাত ঘটেছিলো আরো অনেক আগেই।

মূলত নিজের ওয়েব প্ল্যাটফর্ম আতাল বালাজিতে একটি নতুন সিরিজ শুরু করেছেন প্রযোজক একতা কাপুর। 'ত্রিপল এক্স' নামের ওই সিরিজের দ্বিতীয় সিজনের একটি এপিসোডের জন্য তুমুল সমালোচনার মুখে পড়তে হলো তাকে৷

বিকাশ পাঠকের দাবি, নতুন সিজনের একটি এপিসোড রয়েছে যেখানে একজন ভারতীয় জওয়ানের অনুপস্থিতিতে তার স্ত্রী পড়কীয়ায় জড়িয়ে পড়েছেন। পাশাপাশি একটি আপত্তিকর দৃশ্যও দেখানো হয়েছে। তিনি এও বলেন, এই দৃশ্যটি ভারতীয় সেনার জন্য অত্যন্ত অপমানজনক।

শুধু বিকাশ পাঠকই নন। এই সিরিজটি বয়কটের ডাক দিয়েছেন দেশের সচেতন নাগরিকরাও। এমন দৃশ্য প্রকাশ্যে আসতেই নেটিজেনরা মন্তব্য শুরু করেছেন। একজন লিখেছেন, একতা কাপুরের সংস্থার তরফে অস্বস্তিকর দৃশ্য দেখানো নতুন কিছু নয়। কিন্তু এবার তারা সব সীমা অতিক্রম করেছেন। ইতোমধ্যে একতার গ্রেফতারের দাবিও তুলেছেন অনেকেই।

দেখুন সেই ভিডিও

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন