ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

পানভেলের বাড়িতে বসে চিত্রনাট্য লিখছেন সালমান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৯:৩২ পিএম

নভেল করোনাভাইরাসের জেরে প্রথম দফার লকডাউন ঘোষণার কয়েকদিন আগে পরিবার নিয়ে দিল্লির পানভেলের ফার্মহাউসে বেড়াতে গিয়েছিলেন বলিউড সুলতান। পরে সেখানেই আটকা পড়েন তিনি। কোয়ারেন্টিনের সময়ে নানা রকম সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রাখছেন সালমান খান। ছবি আঁকা থেকে নতুন গানচিত্র নির্মাণ বাদ যাচ্ছে না কিছুই। এবার সিনেমার জন্য চিত্রনাট্য লিখছেন ভাইজান।

বলিউডের জনপ্রিয় চিত্রনাট্যকার ও কাহিনিকার অভিনেতার বাবা সেলিম খান। ইতোমধ্যে সেটি সবারই জানা। তবে নতুন তথ্য হলো, বাবার পেশাকে অনুসরণ করে নতুন সিনেমার জন্য চিত্রনাট্য লিখেছেন সালমান খান।

জানা গিয়েছে, সালমান যে চিত্রনাট্যটি লিখছেন সেটি একটি প্রেমের গল্প। প্রতিদিনই কয়েক ঘন্টা লেখার কাজে নিজেকে ব্যস্ত রাখছেন তিনি। এই গল্পটার ওয়ানলাইনার তার মনের মধ্যে দীর্ঘদিন ধরে ঘোরপাক খাচ্ছিলো। আর বছরের গোড়ার দিকে তিনি পুরো গল্পের কাজ শেষ করতে পারবেন বলে জানা গেছে।

সাধারণত সালমানের চিত্রনাট্য মানেই ওয়ান লাইনার। ভাইজান অভিনীত সিনেমার ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয় না। এবার নিজের প্রথম চিত্রনাট্যটিও সেভাবেই তৈরী করলেন অভিনেতা।

উল্লেখ্য, পানভেলের বাগান বাড়িতে বসেই তিনটি গানচিত্র নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন সালমান খান। এছাড়াও শোনা যাচ্ছে, ভাইজানের কোয়ারেন্টিনের জীবন নিয়ে একটি রিয়্যালিটি শো তৈরী করতে যাচ্ছে ভারতের বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন সনি লিভ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন