সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শুটিং সেটেই নাচলেন সুস্মিতা সেন. ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ২:৫৯ পিএম

প্রায় এক দশক পর আবারও অভিনয়ে ফিরলেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। তবে সিনেমার পর্দায় নয়, ওয়েব সিরিজের হাত ধরেই ভক্তদের সামনে ফের হাজির হলেন তিনি। নির্মাতা রাম মাধুবনীর পরিচালনায় 'আর্যা'তে অভিনয় করলেন এই চিত্রতারকা। ইতোমধ্যে সিরিজটির ট্রেলার অনলাইনে প্রকাশ পেয়েছে।

সম্প্রতি ওয়েব সিরিজ 'আর্যা'র শুটিং সেটের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, শুটিংয়ের ফাঁকে ইউনিটের অন্যদের সঙ্গে নাচছেন বলিউডের বাঙ্গালী কন্যা। রণবীর সিং ও সারা আলী খান অভিনীত 'সিমবা' সিনেমার 'আঁখ মারে' শিরোনামের গানে ধুমসে নাচতে দেখা যায় অভিনেত্রীকে।

সাবেক বিশ্বসুন্দরীর নাচের ভিডিওটি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। অভিনেত্রীর নাচে মুগ্ধ নেটিজেনরা নানা মন্তব্য করছেন। জিয়ন নামের এক ভক্ত লিখেছেন, আপনি সেই আগের মতোই রয়ে গেছেন। উৎসবের বেলায় বিন্দুমাত্রও ছাড় দেন না আপনি।

প্রসঙ্গত, শারীরিক অসুস্থতার কারণে নিয়মিত অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন সুস্মিতা সেন। তবে নারীকেন্দ্রিক সাহসী চরিত্র পেয়ে ফের ক্যামেরার সামনে হাজির হলেন তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, 'এক দশক পরে এমন চরিত্র পেলাম যেখানে সম্পূর্ণ ডুবে থাকা যায়।'

সুস্মিতার নাচের ভিডিওটি দেখুন

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন