মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে ডিবি পুলিশের ২৯জনকে একযোগে বদলী

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ১১:৫২ এএম

চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশের( ডিবি ) ২৯ জনকে একযোগে বদলী করা হয়েছে । এর মধ্যে ৬জন এসআই, ৫জন এএসআই ও বাকী ১৮ জন কনস্টেবল । চাঁদপুর পুলিশ সুপার কার্যালয় সূত্র বিষয়টি (৯জুন )মঙ্গলবার রাতে নিশ্চিত করেছেন ।

হঠাৎ গণহারে বদলীর ঘটনায় চাঁদপুরে পুলিশ বিভাগে আতংক বিরাজ করছে । বিশেষ করে যারা ২বছরের অধিক সময় একই স্থানে রয়েছেন, কিংবা বছরের পর বছর একই কর্মস্থলে থাকছেন।

জানা গেছে, সরকারি চাকুরী বিধিমালা উপেক্ষা করে চাঁদপুর ডিবি পুলিশে বছরের পর বছর এসব এসআই, এএসআই ও পুলিশ কনষ্টেবলরা পদ আকঁড়ে রেখেছেন । ঘুরে ফিরে এসব পুলিশ অফিসাররা ডিবিতে চাকুরী করেছেন । এতে করে তারা নানা বির্তকের ঘটনায় জড়িয়ে পড়ছেন । অনেকের বিরুদ্ধে নানা অভিযোগও ছিলো । অবশেষে সেই বিতর্কিতদের বদলী করা হলো ।

এদিকে চাঁদপুরে ডিবি পুলিশের বদলীর বিষয়টি স্বাগত জানিয়েছে সুধীমহল । পুলিশ সুপারকে
ধন্যবাদ জানিয়েছেন সুধীমহল ।

চাঁদপুর ডিবির ওসি রনজিত কুমার বড়ুয়া বদলীর সত্যতা স্বীকার করেন । তবে এ বিষয়ে আর কোন তথ্য দিতে অপারগতা প্রকাশ করেন।
চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান সাংবাদিকদের জানান, চাঁদপুর বিবি কর্মরত বেশ কজন এসআই, এএসআই ও কনস্টেবলকে বদলী করা হয়েছে । বিশেষ করে যারা ডিবিতে ২বছরের অধিক সময় রয়েছেন, তাদেরকে বদলী করা হয়েছে । আর যাদের মেয়াদ শেষ হয়েছে , তাদেরকেও বদলী করা হয়েছে । জেলা পুলিশের অন্যান্য দফতর ও থানায় ধারাবাহিকভাবে এই বদলীর প্রক্রিয়া চলবে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন