মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বর্ণবৈষম্যের বিজ্ঞাপন থেকে সরে দাঁড়ালেন দীপিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ১০:৫৫ এএম

যুক্তরাষ্ট্রের কৃষ্ণাঙ্গ যুবক জর্জ ফ্লয়েডের নৃশংস হত্যা কান্ডের পরে হলিউড সহ সারা বিশ্বের বিনোদন ফুঁসে উঠেছে। ইতোমধ্যে এ তালিকায় সিনেদুনিয়ার বড় বড় তারকার নাম যুক্ত হয়েছে। এবার সে তালিকায় নিজের নাম লেখালেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

দীপিকা পাড়ুকোন অভিনয়ের পাশাপাশি নানা সময়ে ভারতের নামীদামী সব বিজ্ঞাপনের মডেল হয়েছেন। কিন্তু ফর্সা হওয়ার ক্রিমের প্রচার করা তার একেবারেই ভুল হয়েছে মন্তব্য করেছেন নায়িকা। সম্প্রতি বিষয়টি নিয়ে দুঃখপ্রকাশও করেছেন 'পদ্মাবত' খ্যাত এই অভিনেত্রী।

দীপিকার এক ঘনিষ্ঠমহলের দাবি, শুধু যে দীপিকা ভূল স্বীকার করছেন তা নয়, ওই ধরনের ব্র‍্যান্ডের হয়ে আর কোনোদিন প্রচার করবেন না বলেও জানিয়েছেন তিনি।

বর্ণবিদ্বেষীর বিরুদ্ধে সোচ্চার দীপিকা মনে করেন, নিজের শরীরের চামড়ার বর্ণ লুকানোর কোনও প্রয়োজনীয়তা নেই। এমনকি, ওই ধরনের সামগ্রীর প্রচারে বর্ণবিদ্বেষী মনোভাবের সৃষ্টি করে। আর তাই এমন পন্যের বিজ্ঞাপন থেকে নিজেকে সরে নেওয়া এখন সময়ের দাবি বলে মনে করেন অভিনেত্রী।

প্রসঙ্গত, কোয়ারেন্টিনের সময়ে ওয়ার্ক ফ্রম হোম করছেন দীপিকা। ঘরে বসে অনলাইনে সিনেমার চিত্রনাট্যের বর্ণনা শুনছেন রণবীরের ঘরণী। পাশাপাশি নিজের পছন্দের ওয়েব সিরিজও দেখতে ভুলছেন না অভিনেত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
নুসরাত ১২ জুন, ২০২০, ৬:৫৬ পিএম says : 0
Ekdom thik
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন