রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

৪০ জন নৃত্যশিল্পীর পাশে শহিদ কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ১:৫৬ পিএম

বি টাউনে নিজে ব্যাকআপ ড্যান্সার হিসেবে কাজ শুরু করেছিলেন। তারপর একের পর এক সুপারহিট সিনেমা দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। বলা হচ্ছে বলিউড অভিনেতা শহিদ কাপুরের কথা।

বর্তমান সঙ্কটের কারণে বেকার হয়ে পড়েছেন চলচ্চিত্র পাড়ার মানুষেরা। এ তালিকায় রয়েছে নৃত্যশিল্পীরাও। স্বভাবতই কাজ না থাকায় তীব্র আর্থিক সমস্যা দেখা দিয়েছে তাদের। এবার বলিউডের ৪০ জন নৃত্যশিল্পীকে আর্থিক সহায়তা দিলেন শহিদ কাপুর। পাশাপাশি তাদের পরিবারের যাবতীয় খরচ আগামী দুই মাস বহন করবেন 'কবীর সিং' খ্যাত এই অভিনেতা।

শহিদের এই সাহায্যের কথা জানিয়েছেন বলিউডের ড্যান্স ট্রুপের কো-অর্ডিনেটর রাজ সুরানি। তিনি বলেন, শহিদের সঙ্গে কাজ করে এমন পরিচিত ৪০ জন নৃত্যশিল্পীর ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠিয়েছেন তিনি। পাশাপাশি আগামী দুইমাস তাদের পরিবারের সম্পূর্ণ খরচ বহন করবেন এই অভিনেতা।

এদিকে লকডাউন পরিস্থিতি স্বাভাবিক হলেই গৌথাম তিন্নানুরীর পরিচালনায় 'জার্সি'তে একজন ক্রিকেটারের চরিত্রে হাজির হবেন শহিদ। এতে তার বিপরীতে দেখা যাবে টিভি অভিনেত্রী ম্রুনাল ঠাকুরকে।

প্রসঙ্গত, মার্চের ১৭ তারিখ থেকে পাঞ্জাবের বেয়াসে নিজের বাড়িতে থাকছেন শহিদ কাপুর। সেখানে তার সঙ্গে রয়েছেন স্ত্রী মীরা রাজপুত ও সন্তান জেইন কাপুর।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন