রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

তিন বছর আগেই বিয়ের পিড়িতে বসেছেন মোনালি ঠাকুর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ২:৪২ পিএম

ভারত জুড়ে লকডাউন শুরু হলে সুইজারল্যান্ডে পাড়ি জমান বলিউডের সংগীতশিল্পী মোনালি ঠাকুর। সেখানে বয়ফ্রেন্ড মাইক রিখটারের সঙ্গে রোমান্সে গা ভাসাচ্ছিলেন এই বাঙ্গালী কন্যা। এতদিন শিল্পীর ভক্তরা এমনটাই জেনে আসছিলেন। কিন্তু এখন ঘটলো তার ঠিক উল্টো। অবশেষে গায়িকা স্বীকার করলেন বয়ফ্রেন্ড নন, মাইক তার বিবাহিত স্বামী। এমনকি, গত তিন বছর আগেই তারা দু'জন গাটছাড়া বেঁধেছেন!

সম্প্রতি এক সাক্ষাৎকারে ৩৪ বছর বয়সী মোনালি অকপটে জানালেন, হ্যাঁ! আমি আর মাইক ২০১৭ সালে বিয়ে করেছি। এর আগে কখনোই আনুষ্ঠানিকভাবে বিয়ের কথা বলা হয়নি। পরিবারের ঘনিষ্ঠজন ও কাছের বন্ধুদের নিয়ে বিয়ে করেছিলাম। ২০১৬ সালের ২৫ ডিসেম্বর মাইকের বিয়ের প্রস্তাব পেলে তা প্রত্যাখ্যান করেননি এই গায়িকা।

তিনি আরও জানান, যেখানে আমরা প্রথম দেখা করেছিলাম, সেখানে ১০ ডিগ্রি তাপমাত্রায় একটি গাছের নিচে মাইক আমাকে বিয়ের প্রস্তাব দেয়। দারুন অনুভূতি ছিলো, পাশাপাশি শীতল আবহাওয়া। ঠান্ডায় রীতিমতো কাপছিলাম এবং দ্রুতই হ্যাঁ বলে দিয়েছিলাম।

এমন খবর প্রকাশ্যে আসতেই সরগরম গোটা বলি ইন্ডাস্ট্রি। গেল কয়েকদিন ধরে মোনালির হাতের আংটি দেখে অনেকেই তার বিয়ে নিয়ে প্রশ্ন তুলেছিলেন। এ নিয়ে শুরু হয়েছিলো জোর জল্পনা। অবশেষে সত্যিটা সামনে এলো। পাশাপাশি মন ভাঙলো বহু ভক্ত-অনুরাগীদের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
MD JAHIRUL ISLAM ১১ জুন, ২০২০, ১০:৩৮ পিএম says : 0
তুমি চেহারায় সুন্দর হতে পার কিন্তু মনের দিক দিয়ে তুমি কুৎসিত । তোমার সম্পর্ক ৫০ ডিগ্রী তাপমাত্রায় ভেঙ্গে যাবে খুব তাড়াতাড়ি ই। অপেক্ষা কর আর কিছুদিন।
Total Reply(0)
Rulia Afroz. ১২ জুন, ২০২০, ৮:৫৪ এএম says : 0
Bogus news
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন