রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দিনমজুরদের জন্য সাহায্য নিয়ে এগিয়ে এলেন ক্যাটরিনা কাইফ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ৫:১৫ পিএম

বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের জেরে ভারতে চলছে পঞ্চম দফার লকডাউন। এমন পরিস্থিতিতে দীর্ঘদিন ঘরবন্দি থেকে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষ ও দিনমজুররা। এরই মধ্যে তাদের সহায়তায় হাত বাড়িয়ে দিয়েছেন বলিউডের অসংখ্য তারকা। এবার সে তালিকায় নিজের নাম লেখালেন ক্যাটরিনা কাইফ।

লকডাউনের কারণে অসহায় হয়ে পড়া দিনমজুরদের পাশে দাঁড়াতে সাহায্য নিয়ে এগিয়ে এলেন ক্যাটরিনা কাইফ। আর এজন্য তিনি 'দিহাত ফাউন্ডেশন' নামের একটি সেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে হাত মিলিয়েছেন। অভিনেত্রীর নির্দেশনায় ইতোমধ্যে ওই সংগঠনটি মহারাষ্ট্রের ভান্দ্রা জেলার কয়েকটি এলাকার দিনমজুরদের মাঝে খাদ্য ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা গেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, অসহায় দিনমজুরদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হচ্ছে। সেই ভিডিওটি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে দেশবাসীকে আহ্বান জানিয়েছেন ক্ষতিগ্রস্তদের সাহায্যে এগিয়ে আসার জন্য। ক্যাটরিনার কথায়, 'এই মূহুর্তে প্রত্যক্যের সাহায্য প্রয়োজন।'

এদিকে, জোয়া আখতারের পরিচালনায় রণবীর সিংয়ের সঙ্গে প্রথমবারের মতো বড় পর্দায় হাজির হবেন ক্যাটরিনা কাইফ। তাদের অনস্ক্রীন রসায়ন কেমন হবে তা নিয়েই এখন বি- টাউনে চলছে জোর জল্পনা। যদিও বিষয়টি নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি এই চিত্রতারকা।

দেখুন সেই ভিডিও (https://www.instagram.com/p/CBNfJ7jho-X/?igshid=pu0r3o9n6exj)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন