সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বামী নিকের অজানা তথ্য ফাঁস করলেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ৯:৪৫ এএম

শোবিজের জনপ্রিয় তারকা দম্পতি জুটি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপশিল্পী নিক জোনাস। ভালোবেসে ২০১৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। কিন্তু নিজের থেকে বয়সে ১০ বছরের ছোট নিককে বিয়ে করে বহু সমালোচনার মুখোমুখি হতে হয়েছে সাবেক বিশ্বসুন্দরীকে। এমনকি, এই জুটিকে নিয়ে এখনও নেটিজেনরা রসিকতা করতে কমে ছাড়েন না! তবে সেসবকে কোনওদিন পাত্তাই দেননি পিগি।

একবার এক সাক্ষাৎকারে স্বামী নিক জোনাসের সম্পর্কে বেশ কিছু অজানা তথ্য সামনে নিয়ে আসেন প্রিয়াঙ্কা চোপড়া। সেসময় বিয়ের পর সংসার ও নিকের ভালো মন্দ সবই খোলাসা করেছিলেন তিনি। সম্প্রতি সেই পুরনো সাক্ষাৎকারটি আবারও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে।

ওই সাক্ষাৎকারে পিগি বলেন, নিকের জন্য রাতে ঘুমাতে পারেন তিনি। কিছু সময় পর পর তার ঘুম ভেঙে যায়। কেননা নিক ডায়াবেটিসে আক্রান্ত। আর সেকারণেই রাতের বেলা বারে বারে উঠে নায়িকা খেয়াল রাখেন স্বামী সুস্থ আছেন কিনা।

তিনি এও জানান, নিকের অসুস্থতার বিষয়টি বিয়ের আগে জানতেন না অভিনেত্রী। তবে এ বিষয়ে নিক যথেষ্ট সচেতন। সে ঘুমের মাঝেই নিজের অসুস্থতার কথা বুঝতে পারেন। স্বামীর অসুস্থতার কথা জানার পর থেকে সতর্ক আছেন প্রিয়াঙ্কাও।

প্রসঙ্গত, বর্তমানে স্বামী নিক জোনাসের সঙ্গে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের বাড়িতে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। কোয়ারেন্টিনের সময়টি বেশ আনন্দেই কাটছে তাদের। পাশাপাশি এমন দিনেও নিকের কন্ঠ গাওয়া 'আনটিল উই মিট অ্যাগেইন' শিরোনামের একটি গানচিত্রে অংশ নেন এই অভিনেত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন