রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বরুণ ধাওয়ানের মুখে মাস্ক, তোলপাড় সোশ্যাল মিডিয়া

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ১০:৫৫ এএম

লকডাউন শুরু হওয়ার আগেই বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান শেষ করেন 'কুলি নাম্বার ওয়ান' সিনেমার শুটিং। এতে প্রথমবারের মতো তার সঙ্গে জুটি বেঁধেছেন সাইফ কন্যা সারা আলী খান। সিনেমাটি চলতি বছরে মুক্তির কথা থাকলেও আপাতত সেটি সম্ভব নয়। যার কারণ ইতোমধ্যে সবারই জানা। তবে আবারও আলোচনায় উঠে এলো বরুণের সিনেমাটি!

দীর্ঘ বিরতির পর শুটিংয়ে ফিরছে বি-টাউন। এরই মধ্যে প্রকাশ্যে এলো বরুণ ধাওয়ান অভিনীত সিনেমা 'কুলি নাম্বার ওয়ান'-এর নতুন পোস্টার। যেখানে দেখা গেলো অভিনেতার মুখে মাস্ক, যা করোনাভাইরাস প্রতিরোধের মূল হাতিয়ার। লকডাউনে অন্যসবার মতো বদলে দিয়েছে কুলির জীবনও!

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে এই নতুন পোস্টার শেয়ার করলেন বরুণ ধাওয়ান। ক্যাপশনে লিখেছেন, হাসতে হাসতে আমরা আসব। ছবিতে দেখা যাচ্ছে, মাথায় সাদা টুপি ও মুখে মাস্ক পড়া। এমন পোস্টার প্রকাশ্যে আসতেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। অভিনেতার নতুন লুকের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

প্রসঙ্গত, ১৯৯৫ সালে গোবিন্দা ও কারিশ্মা অভিনীত সিনেমা 'কুলি নাম্বার ওয়ান' প্রেক্ষাগৃহে মুক্তি পায়। যার জনপ্রিয়তার রেশ ধরে ২০২০ সালেও চলচ্চিত্রটির রিমেক তৈরী করছেন ডেভিড ধাওয়ান। বরুন ও সারাকে ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে, পরেশ রাওয়েল, রাজপাল যাদব ও জনি লিভারকে। তবে সিনেমাটি কবে মুক্তি পেতে যাচ্ছে সে বিষয়ে খোলাসে করে কিছু বলেননি সিনেমার পরিচালক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন