শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন দীপিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ৯:৪০ এএম

করোনাভাইরাসের জন্য এখনও নিজের বাড়তে আছেন দীপিকা পাড়ুকোন। কোয়ারেন্টিনের পুরো সময়টি স্বামী ও অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গেই কাটিয়েছেন তিনি। অবসরে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ নায়িকা। মাঝে মধ্যেই নানা ছবি ও ভিডিও শেয়ার করছেন এই অভিনেত্রী।

দেশজুড়ে লকডাউন শিথিল করা হচ্ছে। এরই মধ্যে অনেকেই শুটিংয়ে ফেরার পরিকল্পনা এটেছেন। অন্যসবার মতো রণবীর পত্নীর মন নেই ঘরে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন দীপিকা। সেখানে দেখা যাচ্ছে সিলভার কালারের অদ্ভুদ মাস্ক মুখে পড়েছেন তিনি। তবে এটি সংক্রমণ রোধের জন্য নয়, রূপচর্চায় মেতেছেন নায়িকা। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, সপ্তাহ শেষের প্রস্তুতি। তিনি যে কাজে ফিরতে প্রস্তুত তার এই ছবি দেখলেই বোঝা যায়।

'পদ্মাবত' খ্যাত অভিনেত্রীর এই ছবি মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। মন্তব্যের ঘরে ভক্তরা প্রাণখুলে কমেন্ট করছেন। একজন ভক্ত লেখেন, অসম্ভব সুন্দর আপনি, নতুন কাজের অপেক্ষায় রয়েছি। আরেকজন লিখেছেন, সময়ের সঙ্গে পাল্লা দিয়ে আপনি আরও সুন্দর হয়ে উঠছেন। কয়েকদিন আগে এমন মাস্ক পড়া ছবি শেয়ার করেছিলেন কারিনা কাপুর খান।

অন্যদিকে দীপিকার স্বামী রণবীর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন বাড়িতে কাজ করার ছবি। লকডাউনের পুরো সময়টি ঘরের কাজ করেছেন তিনি। এমনকি, কাপড় কাঁচতে কাঁচতে ভক্তদেরকেও অনুরোধ করেছেন বাড়ির কাজ করার।

প্রসঙ্গত, কবির খানের পরিচালনায় কপিল দেবের জীবনভিত্তিক চলচ্চিত্র '৮৩'তে অভিনয় শেষ করেছেন দীপিকা পাড়ুকোন। এছাড়াও শকুন বাত্রার পরের সিনেমায় অংশ নিতে শ্রীলঙ্কা পাড়ি দিবেন অভিনেত্রী। এতে তার বিপরীতে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পান্ডেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন