শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আমিরের ‘‌মহাভারত’ নিয়ে জানা গেল চমকপ্রদ তথ্য!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ৯:৫৪ এএম

প্রায় দুই বছর ধরে শোনা যাচ্ছে বলিউডে নির্মিত হবে 'মহাভারত'। বিগ বাজেটের এই সিনেমাটি তৈরী করবেন স্বয়ং আমির খান। এর আগে সিনেমাটি নিয়ে নানা পরিকল্পনার কথাও শোনা গিয়েছে। এমনকি, এর মূল ভূমিকায় কারা অভিনয় করছেন সেই ঘোষণা আগেই এসেছে। দীর্ঘদিন পর এবার জানা গেলো চমকপ্রদ এক তথ্য।

জানা গিয়েছে, আমির খানের বিগ বাজেটের সিনেমা 'মহাভারত'-এ যোগ দিচ্ছেন বিজয়েন্দ্র প্রসাদ। যিনি 'বাহুবলী' ও 'বাজরাঙ্গী ভাইজান'-এর মতো জনপ্রিয় সিনেমার চিত্রনাট্য লিখেছেন।

'মহাভারত'-এর সঙ্গে যুক্ত হওয়ার বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন বিজয়েন্দ্র নিজেই। তিনি বলেন, এই প্রজেক্ট নিয়ে আমিরের সঙ্গে আপাতত কথাবার্তা চলছে তার। কিন্তু এখনও কোনো চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছাতে পারেননি তাদের কেউই।

এর আগে শোনা গিয়েছিলো বাজেটের কথা চিন্তা করে হয়তো আমির খান এই সিনেমা থেকে সরে দাঁড়াবেন। কিন্তু না, সিনেমাটি তিনি বদ্ধপরিকর। এজন্য বেশকিছু সিনেমার কাজও হাতছাড়া করেছেন মিস্টার পারফেকশনিস্ট। বিকল্প হিসেবে বেশ কয়েকটি পর্বে ভাগ করে তৈরী করা হবে 'মহাভারত'।

এদিকে বর্তমান সঙ্কটের কারণে এখনও পুরোপুরিভাবে শুরু হয়নি শুটিং কিংবা সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম। তবে ধারণা করা হচ্ছে বেশ কয়েকটি ভাষায় নির্মিত এই সিনেমাটি আগামী বছরের শুরুর দিকে বিশ্বব্যাপী মুক্তি পেতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন