শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বনির সঙ্গে আট মাস কথা বলেননি শ্রীদেবী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ১১:৪৬ এএম

২০১৮ সালের ফেব্রুয়ারিতে দুবাই থেকে হটাৎই ভেসে আসলো বলিউড ডিভা শ্রীদেবীর মৃত্যুর খবর। তার আকস্মিক মৃত্যুর খবর শোকে মুহ্যমান করে দিয়েছিলো পুরো বলিউডকে। তবে স্ত্রীর অনুপস্থিতি এখনও কাঁদায় খ্যাতনামা প্রযোজক বনি কাপুরকে। যেকোনো সাক্ষাৎকারে একটু পর পরেই উঠে আসে শ্রীদেবীর কথা। সম্প্রতি বনি পুরনো স্মৃতি রোমন্থন করে টেনে এনেছেন এক ঘটনার কথা। আর তাতেই চমকে উঠেছেন অভিনেত্রীর ভক্তরা!

এক সাক্ষাৎকারে বনি জানিয়েছেন, তামিল ছবিতে শ্রীদেবীকে দেখার পরই তার প্রেমে পড়ে যান তিনি। পরে 'মি. ইন্ডিয়া' সিনেমা দিয়ে তাদের দু'জনের প্রথম পরিচয়৷ এরপর যখন অভিনেত্রীর সঙ্গে তার বন্ধুত্ব হয়, ততদিনে তিনি মিঠুনের ঘরণী। প্রথম দিকে যে ওয়ান সাইডেড প্রেম ছিলো সেকথা বরাবরই স্বীকার করেছেন বনি।

তিনি এও বলেন, একবার এক নৈশভোজে তার বন্ধুদের আমন্ত্রনে শ্রীদেবী ও তার মায়ের আসার কথা ছিলো। কিন্তু হঠাৎই নায়িকার মা অসুস্থ হয়ে পড়লে সেই পার্টিতে শ্রীদেবী একাই হাজির হন। আর তখনই সুযোগ বুঝে শ্রীদেবীকে ভালোবাসার কথা জানান এই প্রযোজক।

এরপর আর কী? যা ঘটার কথা ছিলো তাই হলো। রাগান্বিত শ্রীদেবী বনিকে স্পষ্ট জানিয়ে দেন তাকে যেন এসব কথা আর বলা না হয়, ব্যস! তারপর দীর্ঘ আটমাস বনির সঙ্গে কথা বলেননি শ্রীদেবী। যদিও পরে নায়িকার মনের বরফ গলতে শুরু করেছিল ধীরে ধীরে। এমনকি জীবনের শেষদিন পর্যন্ত একসঙ্গে ছিলেন শ্রীদেবী এবং বনি কাপুর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন