শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বাগান পরিচর্যায় ব্যস্ত আনুশকা, ছবি তুললেন কোহলি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ১২:৪৯ পিএম

লকডাউনের পুরো সময় জুড়ে স্বামী বিরাট কোহলির সঙ্গে মুম্বাইয়ের বাড়িতে রয়েছেন বলিউড অভিনেত্রী-প্রযোজক আনুশকা শর্মা। কোয়ারেন্টিনে থাকলেও এতটুকু কাজের বিরতি নেই তার। ঘর সামলানোর পাশাপাশি নিজের প্রযোজনা সংস্থার খুটিনাটি বিষয় দেখছেন অভিনেত্রী। এছাড়াও নানা মুহুর্তের ছবি ও ভিডিও ভক্তদের মাঝে শেয়ার করছেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে কোহলির তোলা একটি ছবি শেয়ার করেছেন আনুশকা। ছবিতে দেখা যাচ্ছে, বাড়ির বারান্দায় স্থাপন করা বাগানের পরিচর্যা করছেন তিনি। ক্যাপশনে লিখেছেন 'আমি আমার সঙ্গীদের সঙ্গে'। এমন ছবি হাতে পেয়ে অভিনেত্রীর ভক্তরা দারুন খুশি।

গেল কয়েকদিন আগে বন্যপ্রাণী হত্যার প্রতিবাদ জানাতে ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছেন এই অভিনেত্রী। ভারতের বর্তমান 'প্রাণী আইন ১৯৭০'-এর সংশোধন চেয়ে সেখানে তিনি লিখেছেন, 'মানুষ সৃষ্টির সেরা জীব। আমাদের দায়িত্ব পরিবেশ ও প্রানীদের প্রতি খেয়াল রাখা। এখন পশু হত্যা করলে ৫০ টাকা দিয়ে জামিন পাওয়া যায়। শিগগিরই এই আইনের সংশোধন করতে হবে।'

উল্লেখ্য, অভিনয়ের পাশাপাশি সম্প্রতি প্রযোজনার খাতায় নিজের নাম লিখেছেন আনুশকা। এরই মধ্যে নায়িকার প্রযোজনায় অ্যামাজনে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ 'পাতাল লোক'। যেটি দর্শক থেকে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। এছাড়াও তার প্রযোজনা সংস্থার ব্যানারে নেটফ্লিক্সে মুক্তি অপেক্ষায় রয়েছে নতুন সিনেমা 'বুলবুল'।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন