শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফিটনেস ধরে রাখতে যা করছেন কারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ১:৫৮ পিএম

নিজের ফিটনেস নিয়ে বরাবরই সচেতন ছোট নবাবের ঘরণী কারিনা কাপুর খান। একমাত্র ছেলে তৈমুর জন্মের পর যত তাড়াতাড়ি সম্ভব নিজেকে ফের আগের চেহারায় ফিরিয়ে আনেন তিনি। শরীরের কোনো অংশেই মেদ জমতে দিতে নারাজ বেবো। আর সেজন্য প্রতিদিনই ঠোঁটের ব্যায়াম করেন এই চিত্রতারকা।

জিম সেশনের মাঝে ছোট একটা বিরতি নিয়ে আয়নার সামনে দাঁড়িয়ে পাউট করেন কারিনা। তুলে রাখেন সেলফিও। সেসময়ই টানা ১০০ টা পাউট করে ঠোঁটের মেদও ঝড়িয়ে ফেলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটা ছবি পোস্ট করে এমনটাই দাবি করেছেন নায়িকা। তিনি লিখেছেন, আমার ঠোঁটের ব্যায়ামই বেশি হয়। একদিনে অন্তত ১০০ টা পাউট তো আমি করিই!

সামাজিক যোগাযোগ মাধ্যমে যেকোনও পোস্ট করে সহজেই ভক্তদের নজর কাড়েন এই অভিনেত্রী। সেটি জিমে গিয়ে ঘাম ঝড়ানোর ভিডিওই হোক কিংবা স্বামী-সন্তানের সঙ্গে নানা মুহুর্তের ছবি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনা জানিয়েছেন, এই লকডাউনের দিনেও ফিটনেস নিয়ে কোনো অলসতা করছেন না তিনি৷ প্রশিক্ষকের সাহায্য না পেলেও একাই যোগব্যায়াম করেন। পাশাপাশি বাড়ির কাজও করার চেষ্টা করছেন সাইফ পত্নী।

প্রসঙ্গত, কারিনা কাপুরকে সবশেষ দেখা গিয়েছিলো 'আংরেজি মিডিয়াম' সিনেমাতে। এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন ইরফান খান। এছাড়াও আমির খানের আসন্ন সিনেমা 'লাল সিং চাড্ডা' এবং করণ জোহরের 'তখত' এ দেখা যাবে এই অভিনেত্রীকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন