মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সুশান্তের মৃত্যুতে শোকে মুহ্যমান বলিউড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ৬:০১ পিএম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আর নেই। রবিবার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রার নিজ ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। তার বয়স হয়েছিলো ৩৪ বছর।

তবে অভিনেতার আত্মহত্যার খবর এখনও বিশ্বাস করতে পারছেন না অনেকেই। মন থেকে মেনে নিতে পারছেন না, তাদের সদা হাস্যজ্বল সহকর্মী যে আর নেই! তার এই আত্মঘাতী মৃত্যুতে সিনে দুনিয়া তো বটেই, ভারতের ক্রীড়াঙ্গনেও নেমেছে কালো মেঘের ছায়া।

বলিউড খিলাড়ি অক্ষয় কুমার লিখেছেন, সত্যি বলতে এই খবরে আমি বাকরুদ্ধ এবং স্তম্ভিত। আমি বিশ্বাস করতে পারছি না। আমার মনে আছে তার অভিনীত 'ছিছোড়ে' দেখে প্রযোজক সাজিদকে বলেছিলাম ছেলেটা দারুন অভিনয় করেছে। দারুন একটি গল্প, এই সিনেমাতে আমাকেও নিতে পারতে নাদিয়াদওয়াল। এই শোক তার পরিবার কেটে উঠুক।

অজয় দেবগণ লিখেছেন, সুশান্তের মৃত্যুর খবর খুব দুঃখজনক! কি সাঙ্ঘাতিক, অপূরণীয় ক্ষতি। তার আত্মার শান্তি কামনা করি।

বর্ষীয়ান অভিনেতা অনুপম খের লিখেছেন, আমার প্রিয় সুশান্ত, কেন এমন করলে?

শক্তিমান অভিনেতা সঞ্জয় দত্ত লেখেন, ভাষা হারিয়ে ফেললাম। সুশান্তের খবরে আমি স্তম্ভিত। তার পরিবার ও কাছের মানুষকে আমার সমবেদনা।

অভিষেক বচ্চন লিখেছেন, খুবই শঙ্কিত হলাম। দারুন প্রতিভাবান একজন অভিনেতা। ভালো থেকো।

এছাড়া, শিল্পা শেটি, স্বরা ভাস্কর, অনুরাগ ক্যাশপ, রিতেশ দেশমুখ, রণবীর সিং, আলিয়া ভাট, সোনু সুদ, বিবেক ওবেরয়, নির্মাতা রাম গোপাল বর্মা সহ অসংখ্য শোবিজ তারকারা সুশান্তের মৃত্যুর খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকবার্তা জানাচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন