শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সুশান্তের মৃত্যুর খবরে ভাবির আত্মহত্যা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ২:৩৯ পিএম

একের পর এক মৃত্যুর খবরে শোকে বিধ্বস্ত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পরিবার। অভিনেতার মৃত্যুর পরদিনই আত্মহত্যা করেছেন তার ভাবি সুধা দেবী!

সুশান্তের মৃত্যুর খবর শোনার পর থেকেই খাওয়া-দাওয়া ছেড়ে দেন সুধা দেবী। এরপরই সোমবার (১৫ জুন) আত্মহত্যা করেন নায়কের ভাবি। তার মৃতুতে বি টাউনে ফের শোকের ছায়া নেমেছে।

জানা গিয়েছে, অভিনেতার তুতো-ভাই অম্বরেন্দ্র রাজপুতের স্ত্রী সুধা বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন। দেবরের অন্ত্যেষ্টিক্রিয়া হওয়ার সময়ই হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন তিনি। শোকের ধাক্কা সইতে না পেরে জীবনের কাছে পরাস্ত হন সুধা দেবী।

এদিকে গত রবিরাব (১৪ জুন) বান্দ্রার নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তার বয়স হয়েছিলো ৩৪ বছর। ময়নাতদন্ত শেষে একদিন পর পবন হংশ শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

প্রসঙ্গত, খুব অল্প সময়ে অভিনয় দক্ষতায় বি টাউনে নিজের অবস্থান পাকাপোক্ত করেছিলেন সুশান্ত। ২০১৩ সালে অভিষেক কাপুরের 'কাই পো চে' সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন তিনি। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক অভিনয় করে গেছেন ১১ টি ব্যবসা সফল চলচ্চিত্রে। তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে, 'কেদারনাথ', 'বমকেশ বক্সি', 'পিকে', এবং 'এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি'-এর মতো জনপ্রিয় সব সিনেমা। তার অভিনীত সবশেষ সিনেমা ছিলো 'ছিছোড়ে'।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন