শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সুশান্তকে ছাড়া ধোনির বায়োপিকের সিক্যুয়েল সম্ভব নয়: অরুণ পান্ডে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ২:৩৯ পিএম

বলিউড নির্মাতা নিরাজ পান্ডের পরিচালনায় ২০১৬ সালে মুক্তি পায় 'এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি' সিনেমাটি। ভারতের সাবেক অধিনায়ক ধোনির জীবন ভিত্তিক চলচ্চিত্রে অভিনয় করেছিলেন প্রয়াত সুশান্ত সিং রাজপুত। আর এই সিনেমায় তার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল।

বলিউডকে পর্দার ধোনি জানিয়ে দিয়েছিলেন, যে আরও এক তারকা এসে গেছে। কিন্তু সেই তিনিই অকালে বিদায় নিলেন জীবনের বাইশ গজ ছেড়ে। দীর্ঘদিন মানসিক অবসাদে ভুগে অবশেষে আত্মহননের পথ বেছে নেন ৩৪ বছর বয়সী এই চিত্রতারকা।

এর আগে শোনা গিয়েছিল, ধোনির বায়োপিকের সিক্যুয়েলও নির্মান করবেন পরিচালক নিরাজ পান্ডে। কিন্তু 'ধোনি টু' আর কখনোই মুক্তি পাবে না পর্দায়। কেননা সুশান্তকে ছাড়া অন্য কাউকে ধোনির ভূমিকা দেখতে চান না পরিচালক কিংবা প্রযোজকের কেউই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ধোনির ম্যানেজার অরুন পান্ডে বলেন, 'প্রথম পর্বে সফলতা পাওয়ার পর থেকেই আমরা এর সিক্যুয়েল নিয়ে ভেবেছিলাম। বিষয়টি নিয়ে দীর্ঘদিন ধরে নানা পরিকল্পনাও করা হচ্ছিলো। কিন্তু যা ঘটলো তাতে আগামীর সব পরিকল্পনায় অর্থহীন হয়ে গেলো।'

সুশান্ত কেন ধোনির চরিত্র এত ভালো ফুটিয়ে তুলতে পেরেছিলেন? এমন প্রশ্নের উত্তর অকপটেই দিলেন অরুন। তার কথায়, 'সিনেমায় অভিনয়ের অনেক আগেই ধোনিকে সে আইডল মানতো। ধোনি তার কাছে অনুপ্রেরণা ছিল। সে বলিউড ইন্ডাস্ট্রির কেউই ছিলেন না। ও কিন্তু ধোনির মতোই ছোট শহর থেকে উঠে এসেছিল।'

উল্লেখ্য, ধোনির বায়োপিকে অভিনয়ের জন্য অক্লান্ত পরিশ্রম করেছিলেন সুশান্ত। এর জন্য পেশাদারি ক্রিকেটের ট্রেনিংও নিয়েছিলেন তিনি। এমনকি, অভিনেতার ব্যাটিং অনুশীলন দেখে স্বয়ং শচীন টেন্ডুলকার মুগ্ধ হয়েছিলেন। পাশাপাশি তাকে পেশাদার ক্রিকেট খেলারও পরামর্শ দিয়েছিলেন শচীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন