শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সুশান্তের আত্মহত্যার ঘটনায় মামলা নিয়ে যা বললেন একতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ১০:৪২ এএম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে সালমান খান, একতা কাপুর, করণ জোহর এবং সঞ্জয়লীলা বানসালী সহ ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

সম্প্রতি বিহারের মুজাফফর নগরের একটি আদালতে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন আইনজীবী সুধীর কুমার ওঝা। এমন খবর প্রকাশ্যে আসতেই অন্তর্জালে শুরু হয় জোর গুঞ্জন।

মামলা দায়ের নিয়ে এবার নিজের অবস্থান জানালেন প্রযোজক একতা কাপুর। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, 'ধন্যবাদ! সুশান্তকে সিনেমায় কাস্ট না করানোর অভিযোগে মামলা করার জন্য। কিন্তু আমিই তাকে প্রথম অভিনয়ের সুযোগ দিয়েছিলাম। এই বিভ্রান্তিকর তথ্যেগুলো কিভাবে জটিল করা হচ্ছে, যা দেখে আমি রীতিমতো বিচলিত। দয়াকরে তার বন্ধু এবং পরিবারকে শোক পালন করতে দিন। ধৈর্য ধরুন, সত্য বেরিয়ে আসবে। বিশ্বাস করতে পারছি না!'

একতা কাপুরের প্রযোজনা সংস্থা বালাজি টেলিফিল্মস এর ব্যানারে ২০০৯ সালে 'পবিত্র রিশতা' ধারাবাহিক দিয়ে ছোটপর্দায় পা রাখেন সুশান্ত সিং রাজপুত। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় অঙ্কিতা লেখান্ডে। ধারাবাহিকে দেশমুখ চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কাড়েন তিনি। এরপরই ছোটপর্দাকে বিদায় বলেন অভিনেতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন