মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভারতীয় সেনা নিহতের প্রতিবাদে বলিউড তারকারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ৬:৫২ পিএম

সম্প্রতি লাদাখের গালোয়ান উপত্যকায় চীনা সৈনিকদের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন ২০ জন ভারতীয় সেনা। এতে গোটা দেশের পাশাপাশি বলিউডেও নেমেছে শোকের ছায়া। সেনাদের মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রদ্ধা জানাচ্ছেন প্রথম সারির তারকারা।

ব্ল্যাঙ্ক স্ক্রিনশট শেয়ার করে নিজের মাইক্রোব্লগিং সাইটে অমিতাভ বচ্চন লিখেছেন, 'জরা আখো মে ভর লো পানি' শিরোনামের গানের দুই লাইন লিখে দেশবাসীকে রক্ষার জন্য ভারতীয় সেনাদের প্রতি স্যালুট জানিয়েছেন তিনি।

সালমান খান সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, আমি মর্মাহত! আমার হৃদয় ভেঙ্গে গেছে গালোয়ান উপত্যকায় সাহসী সন্তানদের হারানোর খবর পেয়ে। আপনাদের আত্মত্যাগ বিফলে যাবে না। পাশাপাশি নিহত সৈনিকদের পরিবারের পাশে থাকার কথাও জানান তিনি।

নিজের টুইটার হ্যান্ডেলে মৃতদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন আনুশকা শর্মা। তিনি লিখেছেন, আমি নিজেও একজন সেনার মেয়ে। একজন সৈনিকের মৃত্যু মেনে নেওয়া আমার কাছে বরাবরই কঠিন। শান্তির জন্য সৃষ্টিকর্তার প্রতি প্রার্থনা করছি। নিহতদের পরিবার এই শোক কেটে উঠুক।

বলিউড খিলাড়ি অক্ষয় কুমার নিজের সোশ্যাল হ্যান্ডেলে বেশকিছু ছবি শেয়ার করে লিখেছেন, গালোয়ান উপত্যকায় মৃত সৈনিকদের খবরে আমি গভীরভাবে শোকাহত। নিজের জীবনকে বাজি রেখে দেশকে রক্ষার জন্য জাতি আপনাদের মনে রাখবে। তাদের পরিবারের প্রতি আমার সমবেদনা।

'ওয়ার' খ্যাত অভিনেতা ঋতিক রোশন লিখেছেন, লাদাখের সংবাদ শোনার পরে আমি বাকরুদ্ধ। আমাদের সৈনিক দেশকে রক্ষা করতে এখনও সীমান্তে দাঁড়িয়ে আছেন। সর্বোচ্চ সম্মান জানায় তাদেরকে যারা দেশের জন্য জীবনকে নাজির রেখেছেন। নিহতদের পরিবারের প্রতি আমার সমবেদনা।

তাপসী পান্নু লিখেছেন, করোনা কম পড়েছিলো যে, আমাদের সাহসী যোদ্ধাদের এইভাবে হারাতে হলো! এই ক্ষতি অপূরণীয়।

বরুণ ধাওয়ান লিখেছেন, সাহসী বীরদের মৃত্যুর খবরে আমি মর্মাহত। আমাদের আরও সৈনিক অপেক্ষা করছে। আমরা আজীবন মনে রাখবো আপনাদের অসামান্য অবদানের জন্য।

এছাড়া টাইগার শ্রফ, প্রীতি জিনতা, ফারহান আখতার, ভিকি কৌশল, রাকুল প্রীত সিং, হুমা কুরেশি, আরশাদ ওয়ারসি, সোনু সুদ, ক্যাটরিনা সহ অসংখ্য তারকারা ভারতীয় সেনার মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধা জানাচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
adito chupra ২০ জুন, ২০২০, ১১:৩২ এএম says : 0
thaks actor and actors
Total Reply(0)
Mohammed Kowaj Ali khan ২১ জুন, ২০২০, ১২:৩০ পিএম says : 0
এই মানবতার শত্রু তোমরা কোথায় থাকো? যখন বাংলাদেশের নাগরিক হত্যা করে ভারত। ফেলানি হত্যার কিচু বদলা নিলো চিন। আমরা আসিতেছি। ইনশাআল্লাহ। তুমরা খোনিদেরকে পালাইয়া উস্টাইবো। ইনশাআল্লাহ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন