বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জাভেদকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৯:৩৫ এএম

বলিউডে স্বজনপ্রীতি কিংবা কাজের জায়গায় হেনস্তার ঘটনা নতুন কিছু নয়। তবে সুশান্তের মৃত্যুর পর বিষয়টি এখন বহুল চর্চিত। এরই মধ্যে এসব নিয়ে মুখ খুলেছেন অনেকেই। তাদের মধ্যে শীর্ষে আছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তবে আবারও একটি বিস্ফোরক মন্তব্য করে আলোচনায় উঠে এলেন তিনি। এবার তার নিশানায় বর্ষীয়ান সুরকার ও লেখক জাভেদ আখতার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা রানাউত বলেন, জাভেদ আখতার একবার আমাকে বাড়ি ডেকে বলেন রাকেশ রোশন ও তার পরিবার অনেক বড়। যদি তুমি ওদের কাছে ক্ষমা না চাও তাহলে তোমাকে ওরা জেলে পাঠাবেন। এমনকি, তোমার আত্মহত্যা ছাড়া আর কোনো উপায় থাকবে না। উনার কেন এমন মনে হলো যে, আমি হৃতিকের কাছে ক্ষমা না চাইলে আত্মহত্যা করব।

কঙ্গনা আরও বলেন, সুশান্তকে ফোন করে হয়তো ওরা এভাবেই মগজ ধোলাই করেছিল। নিজের জীবনে এমন পরিস্থিতির স্বীকার হয়েছেন বলেই তাকেও বুঝতে পেরেছেন বলে মন্তব্য করেন এই অভিনেত্রী।

সুশান্তের সঙ্গে আদিত্য চোপড়ার বিবাদের কথা উল্লেখ করে কঙ্গনা অভিযোগ করেন, 'সুলতান' ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ার জন্য আদিত্য তাকে হুমকি দিয়ে বলেন যে, যশরাজ ফিল্মস তার সঙ্গে আর কাজ করবে না। কারও সঙ্গে মতের মিল না হলে, অভিনেতারা নিজেরাই তা প্রত্যখ্যান করবেন। এর জন্য কেউ কিভাবে হুমকি দিতে পারেন তা নিয়ে প্রশ্ন তুলেন বলিউড কুইন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Susmita Mondal ২২ জুন, ২০২০, ৫:৪৪ পিএম says : 0
I want really justice
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন