শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মানসিকভাবে সুস্থ থাকতে টুইটার ছাড়লেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ১১:৫৮ এএম

অভিনয়ের পাশাপাশি শোবিজ তারকারা সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। কেননা নিজেদের অবসর সময়ে কাটানো নানা মুহুর্তের ছবি কিংবা ভিডিওগুলো ভক্তদের সঙ্গে শেয়ার করেন। তবে হঠাৎই টুইটার অ্যাকাউন্ট সাময়িকভাবে নিস্ক্রিয় করলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। মূলত নেতিবাচক প্রসঙ্গ থেকে দূরে থাকতেই এমন সিদ্ধান্ত এই চিত্রতারকার।

সাময়িকভাবে নিজের টুইটার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করার আগে সোনাক্ষী সিনহা লিখেছিলেন, নিজেকে মানসিকভাবে সুস্থ রাখতে প্রথম পদক্ষেপই হলো সকল নেতিবাচক প্রসঙ্গ থেকে দূরে থাকা। ইদানিং এই নেতিবাচক বিষয়গুলো টুইটারে ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। আর সেকারণেই আমি বিদায় নিলাম। সাময়িকভাবে আমার টুইটার অ্যাকাউন্ট নিস্ক্রিয় করতে যাচ্ছি। সবাইকে বিদায়, শান্তিতে থাকুন।

নিজের টুইটারের শেষ পোস্টের স্ক্রিনশট দিয়ে ইন্সটাগ্রামে শেয়ার করে এই অভিনেত্রী লেখেন, 'বস্তিতে আগুন লেগেছে, আমি নিজের আনন্দে মেতেছি।' পাশাপাশি নিজের ইনস্টাগ্রামের সেটিংসও বদলে ফেলেছেন। তাই নায়িকার কোনো পোস্ট এবং স্টোরিতে ভক্তরা কোনো মন্তব্য করতে পারবেন না।

এর আগে সুশান্তের মৃত্যুতে কেউ কেউ এই ঘটানা থেকে নিজেদের ফায়দা লুটার চেষ্টা করছে বলে অভিযোগ এনেছিলেন 'দাবাং খ্যাত নায়িকা। সেসময় তিনি লেখেন, আপনারা যে ঘৃনা, বিষাক্ত মনোভাবগুলো ছড়িয়ে দিচ্ছেন। সত্যি বলতে সেসবের প্রয়োজন নেই। যিনি চলে গেছেন, দয়া করে তার আত্মার প্রতি একটু সম্মান দেখান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন