শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যাল বোর্ড থেকে পদত্যাগ করলেন করণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ৬:৫৮ পিএম

সুশান্তের মৃত্যুতে বলিউডে বিতর্ক কিছুতেই থামছে না। কেননা অনেকেরই ধারনা এটা আত্মহত্যা নয় পরিকল্পিত হত্যা। এ নিয়ে বাঘা বাঘা নির্মাতা-অভিনেতাদের দিকে অভিযোগের তীর ছুড়েছেন বলিউডের একাংশ। স্বজনপ্রীতি নিয়ে যে অভিযোগ উঠেছে সে তালিকায় সবার উপরে আছেন করণ জোহর। একের পর এক আক্রমণ করা হচ্ছে তাকে। এবার অভিমানের জেরে মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যাল বোর্ড থেকে কার্যত পদত্যাগ করেছেন এই প্রযোজক-পরিচালক।

জানা গিয়েছে, করণ জোহর কোনও ধরনের আলোচনা ছাড়াই মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যাল বোর্ড থেকে পদত্যাগ করেছেন। হঠাৎই এমন সিদ্ধান্ত নিয়ে বোর্ডের পরিচালক স্মৃতি কিরণের কাছে ইস্তফাপত্র জমা দিয়েছেন তিনি৷ তবে বিষয়টি নিয়ে বোর্ডের সভাপতি দীপিকা পাড়ুকোন তার সিদ্ধান্ত থেকে সরে আসার অনুরোধ করলেও তাতে কোনো লাভ হয়নি।

এমন সিদ্ধান্তের কারণ না জানা গেলেও, অনেকেরই ধারণা সুশান্তের মৃত্যুতে তাকে যেভাবে নেটিজেনরা আক্রমণ করছেন তাতে কিছুটা হতাশ হয়ে পড়েছেন করণ জোহর। এই কঠিন সময়ে তার পাশে এসে কেউ দাঁড়ায়নি। এমনকি তারই প্রযোজনা সংস্থা থেকে যেসব তারকা সন্তানদের তিনি অভিনয় জগতে এনেছেন তারাও নিরব ভূমিকা পালন করেছেন। সবমিলিয়ে একপ্রকার চাপা অভিমান থেকে মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যাল বোর্ড থেকে পদত্যাগ করেছেন 'কাভি খুশি কাভি গাম' খ্যাত এই পরিচালক।

এদিকে স্বজনপোষণ বির্তক করণের প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। শুধু তাই নয়, তাকে বয়কটের দাবিতে কিছুদিন আগে অনলাইন পিটিশন দায়ের করা হয়েছিলো।

প্রসঙ্গত, ১৪ জুনের পর থেকে কোনও টুইট করেননি করণ জোহর। এমনকি বলিউডের সব তারকাদের আনফলো করে দিয়েছেন পরিচালক। বর্তমানে ভারতের প্রধানমন্ত্রী সহ ৮ জনকে ফলো করছেন করণ জোহর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন