শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন নওয়াজউদ্দিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ৯:৩২ এএম

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর কাছ থেকে ডিভোর্স চেয়ে গেল মাসে আইনি নোটিশ পাঠিয়েছিলেন অভিনেতার স্ত্রী আলিয়া সিদ্দিকী। তবে আইনি নোটিশ পাঠিয়েই ক্ষান্ত হননি তিনি, একের পর এক গুরুতর অভিযোগ এনেছেন নায়কের বিরুদ্ধে। যা নিয়ে কম জল ঘোলা করেননি নিন্দুকেরা। এতদিন বিষয়টি নিয়ে মুখে কুলুপ আটলেও অবশেষে বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন 'গ্যাং অফ ওয়ারসিপুর' খ্যাত এই অভিনেতা।

সম্প্রতি অভিনেতার আইনজীবী আদনান শেখ জানিয়েছেন, আলিয়ার বিচ্ছেদের নোটিশ পাওয়ার ১৫ দিনের মধ্যেই আমার মক্কেল জবাব দিয়েছেন। শুধু তাই নয়, সন্তানদের পড়াশোনা ও যাবতীয় খরচ প্রতি মাসে পাঠান। সেসবের প্রমাণও তার কাছে আছে। এমনকি, ইএমইগুলো তিনি সময়মতো পরিশোধ করেন যার কাগজও রয়েছে।

তিনি আরও বলেছেন, আলিয়াকে লিখিত অভিযোগ দিতে হবে এরপর নওয়াজের বিরুদ্ধে আর কোনও মানহানিকর মন্তব্য করবেন না। এমনকি যে মিথ্যা অভিযোগ করেছেন সেগুলো তুলে নিবেন তিনি। সেটি না করলে নওয়াজের টিম আলিয়ার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিবেন।

এর আগে আলিয়া এক সাক্ষাৎকারে বলেন, নওয়াজ তার সঙ্গে প্রতারণা করেছেন। বিয়ের একবছর পর থেকেই তার সঙ্গে অভিনেতার সমস্যা শুরু হয়। তারপরও সবকিছু তিনি মেনে নিয়েছেন। এছাড়াও গেল ১৯ মে বিবাহ বিচ্ছেদের নোটিশ পাঠালেও সেটির কোনও উত্তর দেননি তিনি। এমনকি, টাকা পাঠানো বন্ধ করে দেন অভিনেতা। ফলে বাচ্চাদের স্কুলের বেতন দিতে পারেননি। অনেক চেষ্টা করেও নওয়াজের সঙ্গে যোগাযোগ করতে পারেননি বলেও অভিযোগ আনেন আলিয়া।

এখানেই থেমে থাকেনি আলিয়া। নিজের ও সন্তানের বাকি জীবনের জন্য ৩০ কোটি টাকা দাবি করেন তিনি। পাশাপাশি মুম্বাইয়ের ইয়ারি রোডের বিএইচকে-র একটি ফ্ল্যাটও দাবি করেন অভিনেতার স্ত্রী। এদিকে ইচ্ছাকৃতভাবে নওয়াজের নামে নানা অপবাদ দিচ্ছেন আলিয়া। মূলত অভিনেতাকে সর্বসমক্ষে ছোট করতেই এসব করছেন বলে মন্তব্য করেন তার আইনজীবী আদনান শেখ।

প্রসঙ্গত, লকডাউনের জেরে উত্তরপ্রদেশের নিজ বাড়িতে আছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। সেখানে অলস সময় না কাটিয়ে নিজের কৃষি জমিতে চাষবাস করছেন অভিনেতা। সেসব ছবি ও ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করতেও ভোলেননি তিনি। এছাড়া মহামারির আগে 'ঘুমকেতু' সিনেমার কাজ শেষ করেন এই চিত্রতারকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন