ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

আলিয়ার সুইমিংপুলে নতুন অতিথি, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৬:৪২ পিএম

বলিউডে তরুন প্রজন্মের যে ক'জন নায়িকা আছেন তাদের মধ্যে অন্যতম আলিয় ভাট। ২০১২ সালে 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' সিনেমা দিয়ে শোবিজে পা রাখেন তিনি। এরপর একের পর ব্যবসা সফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন এই চিত্রতারকা।

বর্তমানে বি টাউনে আলিয়ার রাজত্ব চলছে বললে ভুল হবে না। গেল কয়েকদিন ধরে নেপোটিজমের অভিযোগে প্রায়ই সংবাদের শিরোনামে উঠে আসছেন তিনি। সম্প্রতি এক ঘটনার জেরে আবারও আলোচনায় উঠে এলেন 'রাজি' খ্যাত এই অভিনেত্রী।

লকডাউনের দিনে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন এই অভিনেত্রীর মা সোনিয়া রাজদান। যেখানে দেখা যাচ্ছে, বাগান বাড়ির সুইমিং পুলে সাঁতার কাটছে বিশাল আকারের একটি সাপ। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, 'আমাদের সুইমিং পুলে নতুন অতিথি। একটু পানি খেতে এসেছিল। পরে আমরা ওকে বাগান ছেড়ে দিই।'

কাজের ক্ষেত্রে বাবা মহেশ ভাটের পরিচালনায় 'সড়ক ২' সিনেমার কাজ শেষ করেছেন তিনি। সিনেমাটি আদিত্য কাপুরের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন তিনি। এছাড়া আছেন সঞ্জয় দত্ত ও পূজা ভাট। বর্তমান সঙ্কটের কারণে সিনেমাটি অনলাইনে মুক্তি পেতে যাচ্ছে। অন্যদিকে পরিস্থিতি স্বাভাবিক হলেই করণ জোহরের পরিচালনায় 'তখত' সিনেমার শুটিংয়ে অংশ নিবেন ২৭ বছর বয়সী এই অভিনেত্রী।

দেখুন সেই ভিডিও 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন