ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

ভাগ্য বদলাতে কানাডায় পাড়ি জমাবেন শাহরুখ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ৩:১২ পিএম

বলিউড বাদশা শাহরুখ খান। ক্যারিয়ারে অসংখ্য সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। আর সেজন্য বিশ্বের নানান প্রান্তে রয়েছে তার ভক্ত-অনুরাগী। তবে নিয়মিত অভিনয় থেকে নিজেকে খানিকটা গুটিয়ে নিয়েছেন কিং খান। যা নিয়ে রীতিমতো চিন্তিত অভিনেতার ভক্তরা। অবশেষে বলিউড থেকে শাহরুখ ভক্তদের জন্য ভেসে এলো দারুন এক খুশির খবর!

২০১৮ সালে আনন্দ এল রায়ের পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় 'জিরো' সিনেমা। এতে শাহরুখ খানের বিপরীতে দেখা যায় দুই বলিউড ডিভা আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফকে। একঝাক তারকার উপস্থিতিতেও এই সিনেমাটি বক্স অফিসে আলোর মুখ দেখেনি। আর সেকারণেই পর্দার আড়ালে চলে যান কিং খান।

গেল কয়েকদিন ধরে বলিউডের বাতাসে কান পাতলেই শোনা যাচ্ছিলো, রাজকুমার হিরানির পরিচালনায় দীর্ঘ বিরতির পর ফের বড় পর্দায় কামব্যাক করতে চলেছেন শাহরুখ খান। সেই গুঞ্জনই যেন এবার সত্যি হতে চলেছে।

রাজকুমার হিরানির আসন্ন সিনেমার চিত্রনাট্য পছন্দ হয়েছে বাদশার। এমনকি, সিনেমাতে অভিনয়ের জন্যও রাজি হয়ে গেছেন শাহরুখ। সবকিছু ঠিক থাকলে আগস্টেই শুরু হবে সিনেমার শুটিং।

নাম ঠিক না হওয়া 'অভিবাসন' সম্পর্কিত সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন পরিজাত জোশী। সিনেমার গল্পে দেখা যাবে, পাঞ্জাবের এক যুবক নিজের ভাগ্য বদলাতে কানাডায় পাড়ি জমাবেন। সেখানে গিয়ে নানা প্রতিকুলতার মাঝেও একজন যুবকের লড়াইয়ের মানসিকতা এই সিনেমার মূল উপজীব্য। এমনই এক পাঞ্জাবি যুবকের চরিত্রে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন শাহরুখ খান। শোনা যাচ্ছে, চলতি বছরের গোড়ার দিকে সিনেমাটি মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন