ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

কঠোর পরিশ্রমের জন্যই সফলতা পেয়েছি: দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ১১:৫৫ এএম

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বর্তমানে হালের যে'কজন নায়িকা আছেন তাদের মধ্যে অন্যতম তিনি। এমনকি, অভিনয়ের জন্য সিনেমা প্রতি তার পারিশ্রমিকও আকাশছোঁয়া। তবে বহিরাগত নায়িকার জন্য এই স্টারডমের যাত্রাটা খুব সহজ ছিলো না। নিজের সফলতার জন্য কঠোর পরিশ্রম করতে হয়েছে এই চিত্রতারকাকে।

সম্প্রতি ভারতের একটি বিশ্ববিদ্যালয়ের অনলাইন গ্রাজুয়েশন সেরিমনিতে অংশ নিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। সেখানেই শিক্ষার্থীদের মাঝে শেয়ার করে নিলেন নিজের জীবনের অতীত অভিজ্ঞতা।

গ্রাজুয়েশন সেরিমনিতে দীপিকা বলেন, আমি খুব ভালো ছাত্রী ছিলাম না। লেখাপড়া করতাম শুধু পরিক্ষায় পাশ করার জন্য। ভালো ফলাফলের ইচ্ছা কখনোই আমার মনে জাগেনি। পড়ালেখার বদলে খেলাধুলা ও অন্যান্য বিষয়ে আমার বেশি আগ্রহ ছিলো। আর আমি সেদিকেই বেশি ফোকাস করেছি।

তিনি আরও বলেন, প্যাশনকে সফল করতে কলেজে পড়া মাঝপথেই ছেড়ে দিয়েছিলাম। নিজের ভালোলাগার প্রতি সবটুকু উজার করে দিয়েছি। আর সেই নিষ্ঠার জোরেই আজ আমি সাফল্যের শীর্ষে পৌঁছাতে পেরেছি। কঠোর পরিশ্রমের জন্যই সফলতা পেয়েছি বলেও মন্তব্য করেন ৩৪ বছর বয়সী এই চিত্রতারকা।

বর্তমান সঙ্কটের জন্য প্রায় ৪ মাস ধরে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে মুম্বাইয়ের বান্দ্রার বাড়িতে রয়েছেন দীপিকা পাড়ুকোন। বাড়িতে বসেই অনলাইনে নানা ধরনের কাজ সারছেন তিনি। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ অ্যাক্টিভ নায়িকা। স্বামীর সঙ্গে কাটানো নানা মুহুর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তিনি।

এদিকে পরিস্থিতি স্বাভাবিক হলেই 'শকুন বার্তা'র পরের সিনেমার শুটিংয়ে অংশ নিতে শ্রীলঙ্কা যাবেন দীপিকা। এজন্য ঘরে বসেই নিজেকে প্রস্তুত করছেন নায়িকা। এই সিনেমাতে তার বিপরীতে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পান্ডেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন