শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা পরীক্ষা করতে নারাজ রেখা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ৯:৪৫ এএম

বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী রেখার বাড়িতে হানা দিয়েছে প্রানঘাতী করোনাভাইরাস। এই সংক্রমণে আক্রান্ত হয়েছেন তার বাড়ির একাধিক কর্মচারি। এর মধ্যে রয়েছে তার একজন নিরাপত্তা কর্মীও। তাদের সবাইকে চিকিৎসার জন্য প্রাতিষ্ঠানিক আইসোলেশনে পাঠানো হয়েছে। কিন্তু কিছুতেই নিজের বাংলো স্যানিটাইজ ও করোনা পরীক্ষার জন্য অনুমতি দিচ্ছেন না অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, রেখার বাড়ির বেশকিছু কর্মী করোনা আক্রান্ত হয়েছেন। ইতোমধ্যে তাদের সবাইকে হাসপাতালে নেওয়া হয়েছে। এমনকি সংক্রমণটির বিস্তার ঠেকাতে প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে বিএমসি কর্তৃপক্ষ। নায়িকার বান্দ্রার স্প্রিং সী বাংলো সিল করে দেওয়া হয়েছে। পাশাপাশি আশেপাশের এলাকা কন্টেইনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে।

শুধু বাকি রয়েছে রেখার কোভিড টেস্ট ও তার বাড়ির অন্দরমহল স্যানিটাইজ করা। তবে কিছুতেই সরকারি কর্মকর্তাদের বাড়ির ভেতরে প্রবেশের অনুমতি দিচ্ছেন না তিনি। অনেক চেষ্টা করেও রাজি করানো যাচ্ছে না তাকে। এমনকি, সরকারিভাবে করোনা পরীক্ষা করাবেন না এই চিত্রতারকা।

তবে নিজের সুরক্ষা নিয়ে কি মোটেও চিন্তিত নন রেখা? নাকি এর পেছনে রয়েছে অন্যকোন রহস্য! অভিনেত্রীর দাবি, তিনি অচেনা কোন মানুষের সংস্পর্শে আসতে চান না। তাই বাড়িতে কাউকে ঢুকতে দিচ্ছেন না। ব্যক্তিগত চিকিৎসকদের পরামর্শ নিয়ে নিজের কোভিড টেস্ট করবেন। তারপর সেই টেস্ট রিপোর্ট বৃহন্মুম্বাই মিউনিসপ্যাল কর্পোরেশনের (বিএমসি) হাতে তুলে দিবেন ৬৫ বছর বয়সী এই চিত্রতারকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন