রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হৃতিকের প্রশংসায় পঞ্চমুখ লতা মঙ্গেশকর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২০, ১০:০০ এএম

বলিউডের প্রথম সারির হার্টথ্রব অভিনেতা হৃতিক রোশন। দুই দশকের ক্যারিয়ারে সিনেপ্রেমীদের অসংখ্য সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। অভিনয়ের জন্য গোটা বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে তার ভক্ত-অনুরাগী।

তবে শুধু হৃতিক নন, তার বাবা রাকেশ ও দাদা রোশন লাল ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত। অভিনেতার দাদা ঊনিশ শতকের বিখ্যাত সঙ্গীত পরিচালক ছিলেন। সম্প্রতি রোশন লাল এর জন্মদিন উপলক্ষে নিজের টুইটারে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন বলিউডের বর্ষীয়ান সংগীতশিল্পী লতা মঙ্গেশকর।

১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত 'মমতা' সিনেমার 'রেহে না রেহে না হাম' গানটি টুইটারে শেয়ার করেছেন লতা। সেখানে তিনি লিখেছেন, 'শুভেচ্ছা। আজকে বিখ্যাত রোশন জি'র জন্মদিন। তার অসাধারণ সঙ্গীত সকলকে মুগ্ধ করে। তার সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক ছিল। তার স্মৃতিগুলো আমার খুবই মনে পড়ে।'

এমন পোস্ট নজরে আসতেই হৃতিক রিটুইট করে লতা মঙ্গেশকরকে লেখেন, 'আমাদের পরিবারের তরফে আপনাকে ধন্যবাদ। এত সুন্দর বার্তাটির জন্য। এই গানটি আমার প্রিয় এবং দাদুরও খুব প্রিয় ছিল।' তাদের দু'জনের এমন ঘনিষ্ঠ সম্পর্কের প্রশংসা করেছেন নেটিজেনরা।

হৃতিকের পোস্ট ফের রিটুইট করেন লতা মঙ্গেশকর। এবার অভিনেতাকে প্রশংসায় ভাসালেন গায়িকা। তিনি লিখেছেন, 'হৃতিক তোমার অভিনয় আমার খুবই ভালো লাগে। তোমার পরিবারকে আমি সবসময় নিজের পরিবারের মতোই ভেবেছি।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন