রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করণের ওপর ফের তোপ দাগলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ৬:০৮ পিএম

সুশান্তের মৃত্যুর পর থেকে বলিউডের নানা লুকোনো দিক প্রকাশ্যে আসছে। ইন্ডাস্ট্রিতে নেপোটিজম, বুলিইং এসব বিষয় চর্চায় উঠে এসেছে। এরই মধ্যে অনেকেই মুখ খুলেছেন বিষয়গুলো নিয়ে। বি টাউনের বহু নামি তারকাদের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন কঙ্গনা রানাউত। এবার নির্মাতা ও প্রযোজক করণ জোহরের ওপর ফের তোপ দাগলেন বলিউড কুইন।

এক সাক্ষাৎকারে হাজির হয়ে কঙ্গনা জানান, একটা সময় ছিলো যখন আমি অবসাদ গ্রস্থ হয়ে পড়েছিলাম এবং আত্মহত্যার কথা ভেবেছিলেন। আমার সিনেমা ব্লকবাস্টারে হিট হওয়ার পর ১৯টি ব্র‍্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলাম। সেসময় আমার প্রাক্তন বয়ফ্রেন্ড আমার বিরুদ্ধে মামলা করে। ব্র‍্যান্ডগুলোর একটা স্বভাব আছে। কোনো তারকার বিরুদ্ধে মামলা দায়ের হলে তারা চুক্তি ভেঙ্গে দেয়। আমার সঙ্গেও তাই ঘটেছিল।

ওই সাক্ষাৎকারে তিনি আরও বলেন, 'করণ জোহর লন্ডন স্কুল অফ ইকোনোমিকসে গিয়ে আমাকে 'ডাইনি' উপাধি দিয়েছে। আমার নাকি ইন্ডাস্ট্রি ছেড়ে দেওয়া উচিত। উনি সবকিছু বন্ধ করে দিলেন আমার। বিয়ে করতে পারছিলাম না। আমার কোনও উজ্জ্বল ভবিষ্যৎ ছিলো না। ওই মুহুর্তে আমিও আত্মহত্যা করতে চেয়েছিলাম।'

আমার মতো একজন অভিনেত্রী যার কাছে তিনিটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার রয়েছে, সে কখনোই করণের মতে ভালো তারকা হতে পারে না! এই গ্যাং সবসময়ই বহিরাগতদের প্রতি চাপ সৃষ্টি করার চেষ্টা করেন। যাতে করে ইন্ডাস্ট্রিতে মাথা নিচু করে থাকে সবাই। যোগ করেন বলেন কঙ্গনা।

প্রসঙ্গত, অভিনয়ের বাইরে চলচ্চিত্র পরিচালনাতেও বেশ দক্ষ কঙ্গনা রানাউত। লকডাউনের আগে 'অপরাজিতা অযোধ্যা' নামের সিনেমাটি তৈরী করতে চেয়েছিলেন তিনি। তবে সঙ্কটের কারণে তা সম্ভব হয়নি। ইতিহাস নির্ভর সিনেমাটির গল্প লিখেছেন 'বাহুবালি' খ্যাত চিত্রনাট্যকার কে ভি বিজেন্দ্র প্রসাদ। তবে সিনেমাতে কারা অভিনয় করবেন সেটি এখনও জানা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন