রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন দিশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ১১:০৪ এএম

নিজেকে কিভাবে লাইমলাইটে রাখতে হয় সেকথা ভালোভাবেই জানেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। নিত্যনতুন ফটোশুটে ভক্তদের মনে ঝড় তুলতে তার জুড়ি মেলা ভার। কিছুদিন পরপরই স্টাইলিশ ওয়েস্টার্ন অবতারে অনুরাগীদের সামনে হাজির হন এই অভিনেত্রী।

বলিউডের নতুন প্রজন্মের এই নায়িকাকে ইন্সটাগ্রাম 'সেনসেশন' বললেও ভুল হবে না। নেটিজেনদের বুকে ঝড় তোলার জন্য তার একটি ছবি যথেষ্ট। পোশাক কোম্পানি কেলভিন ক্লেইন ইন্ডিয়ার ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর দিশা পাটানি। আর সেকারণে কোম্পানির হয়ে প্রায়ই ফটোশুট করতে দেখা যায় তাকে।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন দিশা পাটানি। যেখানে খোলা চুল ও মেকআপ ছাড়াই ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। সমুদ্রসৈকতে কাটানো দিনগুলো যে তিনি মিস করছেন তা নায়িকার ক্যাপশন দেখলেই বোঝা যায়। তিনি লিখেছেন, 'আমাকে ফিরিয়ে নাও!'

দিশার ছবিটি প্রকাশ্যে আসতে মুহুর্তেই তা ভাইরাল হয়ে যায়। ইতোমধ্যেই ২০ লাখ লাইক পড়ে গিয়েছে এই ছবিতে। নায়িকার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরাও।

প্রসঙ্গত, সালমান খানের আসন্ন সিনেমা 'রাধে'তে দেখা যাবে দিশা পাটানিকে। বিগ বাজেটের সিনেমাতে ভাইজানের সঙ্গে এই প্রথম জুটি বাঁধছেন তিনি। জানা গেছে, চলতি মাসের গোড়ার দিকে সিনেমার বাকি অংশের কাজ শুরু হবে। এরই মধ্যে মুম্বাইয়ের একটি শুটিং হাউস ভাড়া করেছেন সুলতান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন