রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বাবার লেখা কবিতা স্বাস্থ্যকর্মীদের উৎসর্গ করলেন অমিতাভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ১১:৩৭ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে ভর্তি আছেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। শুধু তিনিই নন, এই সংক্রমণে আক্রান্ত হয়েছেন ছেলে অভিষেক বচ্চন, পুত্রবধূ ঐশ্বরিয়া রায় এবং নাতনি আরাধ্যাও। তারা তিনজনও একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা দিতে স্বাস্থ্যকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে দিন-রাত অক্লান্ত পরিশ্রম করছেন। এবার সেই সামনের সারির যোদ্ধাদের বাবার লেখা কবিতা উৎসর্গ করলেন বলিউড শাহেনশা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, অভিনেতার বাবা কবি হরিশচন্দ্র রাই বচ্চনের লেখা কবিতার কয়েকলাইন পঙক্তি স্বাস্থ্যকর্মীদের উৎসর্গ করেলন বিগ বি।

অমিতাভ বচ্চনের শেয়ার করা হিন্দি কবিতার বাংলা কথাগুলো এমন, 'যারা মেরুদন্ড সোজা করে দাড়ায়, তাদের পাশে আমি আছি। যাদের লড়াই অধিকারের পক্ষে কখনো থামে না, যারা কখনও মাথা নিচু করে অন্যায় সহ্য করে না, তারা একা থাকুক কিংবা তাদের সঙ্গে দল থাকুক, যারা সর্বদা মেরুদণ্ড সোজা রাখে, তাদের সঙ্গে আছি।'

অমিতাভের বাবার লেখা এমন কথার কবিতা প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। প্রিয় তারকার পোস্টে নানা মন্তব্য করেছেন অনেকেই। পাশাপাশি হরিশচন্দ্রের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

এদিকে বুধবার (২২ জুলাই) বচ্চন পরিবারের ফের করোনা টেস্ট করা হবে। এরপরই চিকিৎসকরা পরবর্তী সিদ্ধান্ত নিবেন। শোনা গেছে, আগের তুলনায় অমিতাভের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। এবার করোনা নেগেটিভ আসলেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন