রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রিয়াঙ্কাকে বিয়ে করেছিলেন শাহরুখ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ১২:৪২ পিএম

বলিউডের পাওয়ায় কাপল হিসেবে খ্যাত শাহরুখ খান ও গৌরি খান দম্পতি। ক্যারিয়ারের শুরু থেকে চুটিয়ে প্রেম করে গৌরিকে বিয়ে করেন বাদশা। তাদের দাম্পত্য জীবনে রয়েছে তিন সন্তান আরিয়ান, সুহানা ও আব্রাম খান। কিন্তু একসময় তাদের সুখের সংসারেও ভাঙনের সুর ধরেছিলো। যেকথা অনেকেরই অজানা।

সম্প্রতি পুরনো একটি প্রসঙ্গ ফের আলোচনা উঠে এসেছে। আর তাতেই সরগরম গোটা নেটদুনিয়া। শোনা যাচ্ছে, দেশি গার্লকে গোপনে বিয়ে করেছিলেন খোদ কিং খান!

এদিকে নিজের ক্যারিয়ারের শুরু থেকেই শাহরুখের প্রতি দূর্বল ছিলেন প্রিয়াঙ্কা। তবে বাদশার সঙ্গে তার বড় পর্দায় জুটি বাঁধতে খানিকটা সময় লেগেছিলো। দীর্ঘ অপেক্ষার পর ২০০৬ সালে 'ডন' সিনেমাতে একসঙ্গে দর্শকদের সামনে হাজির হন তারা। সিনেমাতে অভিনয়ের সুবাদে তাদের দু'জনের ঘনিষ্ঠতা আরো বাড়তে থাকে। বিশেষ করে 'ডন টু'-এর পর তার প্রতি শাহরুখের আচরণ নাকি একদমই বদলে যায়। তিনি পরিচালক-প্রযোজকদের অনুরোধ করেন পিগি চপসকে সিনেমাতে নেওয়ার জন্য।

এখানেই থেমে থাকেননি কিং খান, একাধিক সাক্ষাৎকারে হাজির হয়ে দেশি গার্লের কথা বলেছেন তিনি। শুধু তাই নয়, ইন্ডাস্ট্রির সবাই তাকে স্টার মনে করেন। একমাত্র প্রিয়াঙ্কার কাছেই তিনি 'কো-স্টার'!

এক সাক্ষাৎকারে শাহরুখ বলেন, তার মাথার চুল যখনই এলোমেলো হয়ে যায়, ঠিক তখনই তার চুল ব্রাশ করে দেন প্রিয়াঙ্কা। নিজেদের অন্তরঙ্গ বন্ধুত্বের কথাও স্বীকার করেন তারা দুজনেই। এমনকি বাদশার 'মান্নত'-এ যাওয়া-আসা ছিলো নায়িকার। এরপর থেকেই বলিপাড়ায় তাদের বন্ধুত্ব নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে।

তবে বিটাউনে আরও একটি গুঞ্জন বহুল চর্চিত। সেটি হলো, কানাডার টরেন্টোতে শাহরুখ-প্রিয়াঙ্কা গোপনে বিয়ে করেন। কেননা প্রিয়াঙ্কার অসুস্থ বাবা চেয়েছিলেন মৃত্যুর আগে মেয়ের বিয়ে দেখে যেতে। তবে বিষয়টি নিয়ে বরাবরই চুপ ছিলেন রুপালী পর্দার এই জুটি।

এসব গুঞ্জন খুব দ্রুতই শাহরুখের স্ত্রী গৌরির কানে পৌঁছে যায়। এরপরই শুরু হয় ঝামেলা। গৌরির কথায় প্রিয়াঙ্কাকে একঘরে করে দেন বলিউডের একাংশ। তারপর বি টাউন থেকে মুখ ঘুরিয়ে নিয়ে হলিউডের দিকে নেন নিক জোনাস পত্নী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন