রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বামী নিককে নিয়ে যা বললেন প্রিয়াঙ্কা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ১০:৫৭ এএম

কথায় আছে, 'যে রাধে, সে চুলও বাঁধে'। এই প্রবাদ বাক্যটি যেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ক্ষেত্রে একেবারেই যথার্থ। অভিনয়ের পাশাপাশি সমানতালে নিক জোনাসের ঘর সামলাচ্ছেন তিনি। সম্প্রতি জীবনের ৩৭টি বসন্ত কাটিয়ে ৩৮-এ পা রাখলেন দেশি গার্ল।

এদিন স্ত্রীর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় বিশেষ কোনো বার্তা না দিলেও, পরের দিন এতটুকুও ভুল হয়নি নিকের। নিজের সোশ্যাল হ্যান্ডেলে পিগি চপসকে নিয়ে লিখেছেন দারুন এক মিষ্টি পোস্ট। যা দেখে আবেগাপ্লুত প্রিয়াঙ্কাও।

এবার নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিকের সঙ্গে একটি ছবি শেয়ার করে প্রথম প্রোপোজের অভিজ্ঞতা শেয়ার করলেন প্রিয়াঙ্কা। সেখানে তিনি লিখেছেন, 'আমার জীবনের সবচেয়ে আনন্দের দিন ছিল সেদিন। দুই বছর আগে যখন তুমি আমায় বলেছিলে, তোমাকে বিয়ে করতে। কিছুক্ষণের জন্য আমি বাকরুদ্ধ হয়ে গিয়েছিলাম। তারপর আমি হ্যাঁ বলেছিলাম। যেকোনো ভাবে আমি তোমার সঙ্গে থাকতে চাই।'

ওই পোস্টে দেশি গার্ল আরও লিখেছেন, 'এই কঠিন সময়েও তুমি আমার সপ্তাহকে সুন্দর করে তুলেছো। তুমিই একমাত্র ব্যক্তি যে, সবসময় আমাকে ভালোবেসেছ। আমি এই পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান মেয়ে। আমি তোমাকে ভালোবাসি।'

প্রিয়াঙ্কার এমন পোস্ট প্রকাশ্যে আসতেই তা অন্তর্জালে ভাইরাল হয়ে যায়। নায়িকার এই পোস্টে ইতোমধ্যে কয়েক লাখ লাইক পড়ে গিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন