শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

শনিবারই লন্ডন যাচ্ছেন তামিম

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ১২:০৩ এএম

বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাসের এ সময়ে পেটের তীব্র ব্যথা অনুভব করছেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে সংস্করণের অধিনায়ক ও বাঁহাতি উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবাল। চিকিৎসা করাতে তাই আগামী শনিবার (২৫ জুলাই) ইংল্যান্ডে যাচ্ছেন তিনি। তামিম নিশ্চিত করেন, আগামী শনিবার তার পেটের অসুস্থতার চিকিৎসা করতে লন্ডনে যাবেন। এর আগে গতকালই লন্ডনে অবস্থিত সংশ্লিষ্ট চিকিৎসকদের সঙ্গে ভিডিও কলে এ নিয়ে আলোচনা করেছেন।

গত সপ্তাহে অসুস্থতার কথা জানিয়েছিলেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। এরপর ঢাকায় বেশ কয়েকটি চেক-আপ করা সত্তে¡ও পেটের ব্যথার কারণ অজানাই থেকে গেছে। যে কারণে উন্নত চিকিৎসার জন্য লন্ডন যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তামিম, ‘গত এক মাসে আমার তিনবার পেটের তীব্র ব্যথা হয়েছিল। কিন্তু ডাক্তাররা এর পেছনের কারণটি সনাক্ত করতে পারেননি। ব্যথা এত মারাত্মক যে আমি সোজা হয়ে দাঁড়াতেও পারি না। চিকিৎসকরা আমাকে হাসপাতালে ভর্তি হতে বলেছে। তবে কোভিড-১৯ পরিস্থিতির কারণে এটিও সম্ভব হচ্ছে না। তারা আমাকে এন্ডোস্কোপি এবং কোলনোস্কোপির মতো আরও কয়েকটি পরীক্ষার পরামর্শ দিয়েছিল।’
লন্ডনে যাওয়ার পরিকল্পনা চূড়ান্ত করার আগে থাইল্যান্ড বা সিঙ্গাপুরের কথাও বিবেচনা করেছিলেন তামিম। তবে এসব দেশের আন্তর্জাতিক ফ্লাইট এখনো স্বাভাবিক না থাকায় শেষ পর্যন্ত লন্ডনই বেছে নিয়েছেন তিনি। লন্ডন যাওয়ার বিষয়ে বিসিবি সিইওকেও অবহিত করেছেন তামিম, কথা বলেছেন বিসিবির চিকিৎসকদের সঙ্গেও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন