রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আমাদের এখানেই থেমে যাওয়া উচিৎ: বিদ্যা বালান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ৯:৫০ এএম

গেল কয়েকমাস ধরে বলিউডে চাপা উত্তেজনা বিরাজ করছে। সুশান্তের মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় সবাই ক্ষোভ উগরে দিচ্ছে। এমনকি অভিনেতার মৃত্যুতে তারকা সন্তান ও বহিরাগতদের বিতর্ক উসকে দিয়েছে। তবে এই মৃত্যুর জন্য কাউকে দায়ী করা অনুচিত বলে মনে করেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিদ্যা বালান বলেন, 'সুশান্তের মৃত্যুর মধ্যে মানুষ কোথায় একটা গলদ খুঁজে পেয়েছে, অবহেলা দেখতে পেয়েছে। তাই ওর সঙ্গে একাত্মতা প্রকাশ করেছে। এমন দুর্দিনে সুশান্তের অকালে চলে যাওয়া দেশবাসী খুব সহজে মেনে নিতে পারেননি।'

বিদ্যার কথায়, 'ঠিক কিংবা ভুল জানিনা। তবে সুশান্ত নিজের জীবন কেন শেষ করে দিলো সে বিষয়ে আমরা কেউ জানিনা। তাই ওর আত্মার শান্তি কামনা করে আমাদের এখানেই থেমে যাওয়া উচিৎ। আমরা হাজার যুক্তি দাঁড় করাতে পারি, কিন্তু তাতে সমাধান আসবে না বরং ওর কাছের মানুষ আরও কষ্ট পাবে।'

তিনি আরও বলেন, আমি জীবনে অনেক চড়াই-উতরাই পার করেছি। ইন্ডাস্ট্রিতে নানারকম অভিজ্ঞতার সম্মুখীন হয়েছি। আমি বলছি না এখানে স্বজনপোষণ নেই। তবে সেসবকে পথের কাঁটা হতে দেয়নি। সবাই তো আর এক হয়না। এটা খুব কঠিন সময় এবং প্রয়োজনে একে অপরের সঙ্গে কথা বলুন।

প্রসঙ্গত, বিদ্যা বালান অভিনীত 'শকুন্তলা দেবী' সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। আগামী ৩১ জুলাই অ্যামাজন প্রাইমে সিনেমাটি মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন