রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চমক নিয়ে হাজির হচ্ছেন হৃতিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ৫:৩৮ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশন। ক্যারিয়ারে অসংখ্য সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। তবে তার ক্যারিয়ারের অন্যতম মাইলফলক জনপ্রিয় ফ্রাঞ্চাইজি 'কৃষ'। এতে সুপারহিরোর চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান অভিনেতা। এবার বলিপাড়া থেকে হৃতিক ভক্তদের জন্য ভেসে আসলো দারুণ এক সুখবর।

হৃতিক অভিনীত গেল বছরে মুক্তিপ্রাপ্ত 'সুপার ৩০' এবং 'ওয়্যার' সিনেমা দু'টি বক্স অফিসে সুপারহিট তকমা পেয়েছে। যদিও এরপর নতুন কোনো সিনেমার ঘোষণা দেননি তিনি। তবে তার আগামী সিনেমা যে বাবা ও পরিচালক রাকেশ রোশনের সুপারহিরো ফ্রাঞ্চাইজি 'কৃষ ৪' হতে যাচ্ছে এটা নিশ্চিত। ইতোমধ্যে সিনেমা নির্মাণের ঘোষণাও দিয়েছেন নির্মাতা। এই সিরিজে থাকছে দারুন চমক!

সুপারহিরো ফ্রাঞ্চাইজির আগের পর্বে দু'টি চরিত্রে দেখা গেছে হৃতিক রোশনকে। কিন্তু 'কৃষ ৪'-এ থাকছে নতুন সব চমক। জানা গেছে, বিগ বাজেটের এই সিনেমাটি দর্শকদের চমক দিতেই তৈরী করা হচ্ছে। এরই মধ্যে সিনেমার গল্প সম্পন্ন হয়েছে।

নির্মাতার ঘনিষ্ঠ একটি সূত্র পিঙ্কভিলাকে জানিয়েছে, সুপারহিরো ফ্রাঞ্চাইজির আগামী সিনেমাতে হৃতিককে চারটি চরিত্রে দেখানো হবে। আর গল্প সেভাবেই তৈরী করা হয়েছে। এটা বলতে পারি, চারটি চরিত্রই আলাদা আলাদা। এতে 'কৃষ', 'রোহিত মেহরা' থাকছেই। পাশাপাশি অ্যালিয়েনকে 'ল্যান্ড অব ডেড' থেকে ফিরিয়ে আনা হবে বলেও জানিয়েছে ওই সূত্র।

এদিকে নির্মাতা বলছে চিত্রনাট্যের কাজ এখনো শেষ হয়নি। অন্যদিকে সূত্রটি বলছে, প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয় গেছে। পরিস্থিতি স্বাভাবিক হলেই বিদেশে যাবে সিনেমার পুরো টিম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন