সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

২৭ কোটিতে পাওয়া গেলো অক্ষয়কে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ৬:৪৪ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। ক্যারিয়ারে অসংখ্য সুপারহিট সিনেমাতে অভিনয় করেছেন তিনি। বড় পর্দায় তার উপস্থিতি মানেই সিনেপ্রেমীদের জন্য চমক। চিত্রনাট্যের প্রয়োজনে দর্শকদের সামনে নানা চরিত্রে হাজির হয়েছেন খিলাড়ি। কিন্তু এবার 'আতরঙ্গি রে' সিনেমাতে অতিথি চরিত্রে দেখা যাবে আক্কিকে।

আনন্দ রাইয়ের পরিচালনায় 'আতরঙ্গি রে'তে প্রথমবার জুটি বাঁধতে যাচ্ছেন ধনুষ ও সারা আলী খান। আর এতে অতিথি শিল্পীর চরিত্রে অভিনয় করবেন অক্ষয় কুমার। তার কাজও মাত্র দু'সপ্তাহের। কিন্তু চরিত্রটি গুরুত্বপূর্ণ হওয়ায় আকাশছোঁয়া দর হাকিয়েছেন তিনি।

এই সিনেমাতে বিশেষ চরিত্রে অভিনয়ের জন্য ২৭ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন অক্ষয়। তাকে পেতে পরিচালক আনন্দ রাই সে টাকা দিতেও রাজি হয়েছেন। যদিও তার এই চরিত্রে হৃতিককে প্রস্তাব দেওয়া হয়েছিল। তবে তিনি না করে দেন। তারপরই আক্কির কথা নির্মাতাদের মাথায় আসে।

অভিনয়ের জন্য রয়্যালটি নয়, বরং বড় অঙ্কের পারিশ্রমিক নিতে বরাবরই সিদ্ধহস্ত অক্ষয়। তিনি সবসময়ই বিশাল অর্থ দাবি করে বসেন প্রযোজকদের কাছে। আর অভিনেতার জনপ্রিয়তার কথা বিবেচনায় তার প্রস্তাবে রাজিও হয়ে যান নির্মাতারা।

অক্ষয়ের আগামী সিনেমা 'বেলবটম'-এর শুটিং করতে সেপ্টেম্বরে স্কটল্যান্ড যাচ্ছে তার পুরো টিম। সেখান থেকে ফিরে 'পৃথ্বীরাজ'র কাজ শেষ করবেন তিনি। এরপর 'আতরঙ্গি রে' সিনেমার শুটিংয়ে অংশ নিবেন এই চিত্রতারকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
mashud ২৫ জুলাই, ২০২০, ৮:২১ এএম says : 0
পাগল পরিচালক ¿¿¿
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন