মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারও জুটি বাঁধছেন সালমান-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ১২:০০ পিএম

বলিউডের অন্যতম বহুল চর্চিত জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। গেল দেড় দশক ধরে এই জুটির অনস্ক্রিন ও অফস্ক্রিন রসায়ন থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে। 'ম্যায়নে পেয়ার কিউ কিয়া' থেকে 'টাইগার জিন্দা হ্যায়' সহ বেশকিছু সুপারহিট সিনেমাতে দেখা গিয়েছে তাদের দু'জনকে। বড় পর্দায় এই জুটির উপস্থিতি মানেই এক অদ্ভুদ জাদু। সেই ম্যাজিক তৈরী করতেই আবারও জুটি বাঁধছেন ভাইজান ও ক্যাট।
 
জানা গেছে, টাইগার ফ্রাঞ্চাইজির তৃতীয় কিস্তির সিনেমাতে ফের একসঙ্গে দর্শকদের সামনে হাজির হবেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ব্লকবাস্টার এই ফ্রাঞ্চাইজির নাম 'টাইগার ৩'। এটি পরিচালনার দায়িত্বে থাকবেন মনীষ শর্মা। যারা ঝুলিতে ইতোমধ্যে রয়েছে 'ব্যান্ড বাজা বারাত', 'ফ্যান, এবং 'লেডিস ভার্ভেস রিকি বহেল'-এর মতো সিনেমা।
 
সংবাদমাধ্যম পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে, এরই মধ্যে 'টাইগার ৩'-এর জন্য ভাইজানের কাছ থেকে সবুজ সংকেত পেয়েছে প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতে সিনেমার শুটিং শুরু হবে। এমনকি, গুপ্তচর নির্ভর এই ফ্রাঞ্চাইজির তৃতীয় কিস্তির গল্প কেমন হবে তা নিয়ে এখন আলোচনা চলছে।
 
এদিকে ফ্রাঞ্চাইজির প্রথম পর্বের সিনেমাটি পরিচালনার দায়িত্বে ছিলেন কবির খান। তারপরের পর্ব অর্থাৎ 'টাইগার জিন্দা হ্যায়' নির্মাণ করেছিলেন আলী আব্বাস জাফর। বলিপাড়ায় এবার জোর গুঞ্জন, ভাইজানের 'টাইগার ৩' পরিচালনার দায়িত্ব পেতে যাচ্ছেন মনীষ শর্মাই।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন