মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করণের পক্ষ নিয়ে সাফাই গাইলেন অনুরাগ কাশ্যপ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ১১:০৩ এএম

বলিউডে স্বজনপোষণের বিতর্ক যেন কিছুতেই থামছে না। এই অভিযোগে বিদ্ধ হয়েছেন বি টাউনের বহু নামি তারকারা। তবে তাদের মধ্যে শীর্ষে আছেন প্রযোজক ও পরিচালক করণ জোহর। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন ইন্ডাস্ট্রির একাংশ। এবার নেপোটিজম নিয়ে মুখ খুলে কেজের পক্ষ নিয়ে সাফাই গাইলেন বলিউড নির্মাতা অনুরাগ ক্যাশপ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুরাগ ক্যাশপ জানিয়েছেন, 'করণ কোনো ব্যক্তির ক্যারিয়ার গড়ে দিতে পারেন, কিন্তু সেই ব্যক্তির ক্ষতি কিংবা ক্যারিয়ার ভেঙ্গে দিবেন এমন মানুষ তিনি নন। সুশান্তের মৃত্যুতে করণের দিকে আঙ্গুল তোলা হচ্ছে যেটি মানতে নারাজ 'গ্যাং অফ ওয়ারসিপুর' খ্যাত এই নির্মাতা।

করণের পক্ষ নিয়ে অনুরাগ আরও বলেন, 'একজন করণ জোহর বলিউডে কোনো ব্যক্তির ক্যারিয়ার গড়ে দিতে পারে না। তবে হ্যাঁ, কাউকে লঞ্চ করে তার ক্যারিয়ারের সূচনা করে দিতে পারে, কিন্তু ক্যারিয়ার ভাঙবেন না। শুধু তাই নয়, পরিচালকের পাশাপাশি তিনি একজন ব্যবসায়ীও। ইন্ডাস্ট্রির নানা বিষয় উনি ভালো বোঝেন, কেজে কারও ক্ষতি করবেন না।'

ওই সাক্ষাৎকারে বহিরাগতদের প্রসঙ্গ টেনে তিনি এও বলেন, বলিউডে বর্তমানে বহিরাগতরা বেশি কাজ করছেন। তারকা সন্তানদের তুলনায় তারা অনেক এগিয়ে আছেন। যেটা আজ থেকে দশ বছর আগে ছিলো না বলেও মন্তব্য করেন অনুরাগ ক্যাশপ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন