মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক আনুশকা শর্মা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ১:৪৫ পিএম

বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম আনুশকা শর্মা। বহিরাগত হওয়ার পরও বি টাউনে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন তিনি। অভিনয় তো বটেই, নিজের গ্ল্যামার্স উপস্থিতি দিয়ে দর্শকদের নজর কেড়েছেন নায়িকা। এবার নির্মাতা ও প্রযোজক করণ জোহরের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন এই অভিনেত্রী।

করণের বিরুদ্ধে যখন উত্তপ্ত হয়ে উঠেছে গোটা দেশ, ঠিক তখনই সেই আগুনে ঘি ঢাললেন আনুশকা শর্মা। শুটিং চলাকালীন সময়ে বাজে ব্যবহারের প্রসঙ্গে টেনে করণের দিকে অভিযোগের আঙ্গুল তুলেছেন তিনি।

আনুশকা শর্মার কথায়, 'অ্যায় দিল হ্যায় মুশকিল'-এর শুটিং চলাকালীন সময়ে বেশ কয়েকবার তাকে বাজেভাবে স্পর্শ করার চেষ্টা করেছিলেন করণ। শুধু তাই নয়, এই অভিযোগের জেরে তার বিরুদ্ধে যৌন হয়রানির মামলাও করতে চেয়েছিলেন বিরাট পত্নী।

একবার চ্যাট শো 'কফি উইথ করণ'-এ অভিনেত্রীকে করণ বলেছিলেন, অ্যায় দিল হ্যায় মুশকিলের শুটিংয়ের সময় তাকে লাস্যময়ী দেখাচ্ছিলো। সেইসময় যে নায়িকাকে তার ভালো লেগেছিলো তা অনেকটাই স্পষ্ট। তবে কেজের প্রস্তাবে পাত্তা না দিয়ে জবাবে আনুশকা বলেন, শুটিংয়ের সময় করা অশ্লীল ঈঙ্গিতের বিরুদ্ধে পুলিস কেস করতে চান এই চিত্রতারকা। এরপর বিষয়টি নিয়ে কথা বাড়াতে চাননি করণ জোহর।

প্রসঙ্গত, ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'জিরো'র পর নতুন আর কোনো সিনেমাতে অভিনয় করেননি আনুশকা শর্মা। তবে লকডাউনের দিনে নিয়মিত প্রযোজনা করে যাচ্ছেন তিনি। এরই মধ্যে নায়িকার প্রযোজনা সংস্থার ব্যানারে নির্মিত ওয়েব সিরিজ 'পাতাল লোক' এবং 'বুলবুল' সিনেমা অনলাইনে মুক্তি পেয়েছে। যেগুলো দর্শকমহলে রীতিমতো সাড়া ফেলে দিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন