বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘লাল সিং চাড্ডা’র শুটিংয়ে ফিরতে মরিয়া আমির খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ৩:১৭ পিএম

চলতি বছরের বহুল আলোচিত সিনেমা 'লাল সিং চাড্ডা'। সিনেমাটি বছরের গোড়ার দিকে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা থাকলেও, এখন সেটি অনেকটাই অনিশ্চিত। যার কারণও ইতোমধ্যে সবার জানা। তবে করোনাকালেও সিনেমার শুটিং অব্যাহত রেখেছিলেন নির্মাতারা। কিন্তু দেশজুড়ে লকডাউন জারি হওয়ার পর শুটিং বন্ধ হয়ে যায়। জানা গেছে, সিনেমার ৭০ শতাংশের শুটিং সম্পন্ন হয়েছে।

হলিউড অভিনেতা টম হ্যাংকস অভিনীত 'ফরেস্ট গাম্প'-এর অফিসিয়াল হিন্দি রিমেক 'লাল সিং চাড্ডা'। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আমির খান। সিনেমাতে তার বিপরীতে দেখা যাবে কারিনা কাপুর খানকে।

লকডাউনের জেরে প্রায় চার মাস ধরে সিনেমাটির শুটিং বন্ধ ছিলো। এবার জানা গেলো, খুব শিগগিরই সিনেমার বাকি অংশের কাজ শেষ করতে চান আমির। এর জন্য দেশের বাহিরে শুটিং করবেন তিনি। তবে অবশ্যই যেসব দেশে করোনা সংক্রমণের প্রভাব তুলনামূলক কম। এমনকি, বিষয়টি নিয়ে বেশ কয়েকবার নির্মাতাদের সঙ্গে অনলাইনে বৈঠক সেরেছেন মিস্টার পারফেকশনিস্ট।

এদিকে রাজনৈতিক নির্ভর এই সিনেমাটির সঙ্গে যুক্ত শিল্পী ও কলাকুশলীদের সকল তথ্য ও পাসপোর্ট সংগ্রহ করা হচ্ছে। দেশের বাহিরে যেতে প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হচ্ছে। যদিও সিনেমার পুরো টিম কোন দেশে যাবেন সে বিষয়ে খোলাসা করে কিছু জানাননি নির্মাতারা। কেননা আমির বরাবরই গোপনীয়তা রক্ষা করতে চান। তবে অনেকেরই ধারণা, ইউরোপের বিভিন্ন শহরে এর শুটিং হবে।

শোনা যাচ্ছে, সবকিছু ঠিক থাকলে সেপ্টেম্বর মাসের শুরুর দিকে সিনেমার বাকি অংশের কাজ শুটিং ফ্লোরে গড়াবে। আর আগামী বছরের যে কোনো বিশেষ উৎসবে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন