শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনায় আক্রান্ত অমিতাভের মৃত্যু কামনা, যা বললেন অভিনেতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ৯:৫৪ এএম

করোনায় আক্রান্ত হয়ে দুই সপ্তাহের বেশি ধরে হাসপাতালে ভর্তি আছেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন। অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও, চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

সম্প্রতি করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছেন শাহেনশার পুত্রবধূ ঐশ্বরিয়া রায় ও নাতনি আরাধ্যা। এমন খবরে নিজের চোখের পানি ধরে রাখতে পারেননি বিগ বি। এদিন সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্টও শেয়ার করেছিলেন বর্ষীয়ান এ চিত্রতারকা।

নিজের মাইক্রোব্লগিং সাইটে অন্য এক পোস্টে অমিতাভ লিখেছেন, আরাধ্যা বাড়ি ফেরার সময় কথা দিয়েছেন, তিনিও খুব শিগগিরই বাড়ি ফিরবেন। আর সেকথা বিশ্বাস করেই হাসপাতালেই রয়েছেন তিনি। পাশাপাশি ট্রোলারদের এক হাত নিলেন এই অভিনেতা।

৭৭ বছর বয়সী অভিনেতার কথায়, 'নাম না জানা কেউ তাঁর মৃত্যু কামনা করেছেন। তিনি যেন কোভিডে আক্রান্ত হয়েই মারা যান, সেই কামনাও করেছেন ঐ ট্রোলার। তবে নায়কের তাতে কিছু যায় আসে না। এই পরিস্থিতিতে হয় মরবে না হয় বাঁচবে।'

এখানেই থেমে থাকেননি বিগ বি। তিনি আরও লেখেন, 'এই সংক্রমণ থেকে রেহাই পেলে তাঁর লাখ লাখ ভক্তদের বলবেন, ওই কটাক্ষকারীকে হত্যা করতে!' অভিনেতার এই পোস্ট ভালোভাবে নেননি তাঁর অনুরাগীরা। এরই মধ্যে অন্তর্জালে শুরু হয়ে গেছে সমালোচনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nisarul Islam ২৯ জুলাই, ২০২০, ১০:০৫ এএম says : 0
বুঝলাম, জঙ্গীবাদের উৎস কোথায় ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন