শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার কঙ্গনাকে গ্রেফতারের দাবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ১২:৪০ পিএম

এবার গ্রেফতারের দাবি উঠেছে কঙ্গনা রানাউতের বিরুদ্ধে। গেল কয়েকদিন ধরেই টুইটারে শুরু হয়েছে হ্যাশট্যাগ 'অ্যারেস্ট কঙ্গনা রানাউত' ট্রেন্ড। এতে করে নেট দুনিয়ায় তৈরী হয়েছে নানা আলোচনা-সমালোচনার।

কঙ্গনার সমর্থকের সংখ্যা অগণিত হলেও, একাংশ রয়েছে যারা নায়িকার বিরোধিতা করে চলেছে। তারাই কি এই গ্রেফতারের ট্রেন্ড শুরু করেছেন প্রশ্ন তুলছে ভক্তরা। যদিও বিষয়টি নিয়ে অভিনেত্রীর টিম নিশ্চিত যে, কাজটি 'মুভি মাফিয়া'দের ইশারাতেই হচ্ছে।

তবে কঙ্গনা যে চুপ থাকার পাত্রী নন সেকথা এতদিনে অনেকেই বুঝতে পেরেছে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন কুইন। একের পর এক টুইট বার্তায় ক্ষোভ উগরে দিচ্ছে তার টিম।

টিম কঙ্গনার কথায়, 'অবশেষে মুভি মাফিয়ার পিআর টিম গ্রেফতারের ট্রেন্ড শুরু করেছে। এজন্য ওনার পক্ষে আরও সহজ হবে মাফিয়াদের মুখোশ টেনে খোলা। শত হুমকিতেও যাকে দমানো যায়নি, কি করে তাকে এই ট্রেন্ডে আটকানো যাবে। এই হ্যাশট্যাগ ট্রেন্ড ওকে আরো শক্তিশালী করে তুলবে।'

ওই টুইটে আরও লিখেছেন, স্বজনপোষণ দ্বারা পালিত কিছু সংখ্যক ছেলে-মেয়ে কঙ্গনার কোনো ক্ষতিই করতে পারবে না। সে যদি কোনো ভুল করে থাকেন তাহলে নায়িকা ইন্ডাস্ট্রি ছেড়ে বেরিয়ে যাবেন বলেও জানান তারা।

এদিকে বহিরাগত হয়েও তারকা সন্তানদের নিয়ে সমালোচনা করতে কখনোই পিছু পা হননি কঙ্গনা রানাউত। গেল কয়েকমাস ধরে বি টাউনের লুকোনো সত্যের দিকে বারবার আঙ্গুল তুলেছেন তিনি। এতে যেমন পেয়েছেন প্রশংসা, তেমনই হয়েছেন সমালোচিত। তবে থেমে থাকার পাত্রী নন এই চিত্রতারকা। আর সেকারণেই কুইনের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন