শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখের জন্য স্বামীর হাতে চড় খেয়েছিলেন কাজল!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ৩:২৫ পিএম

বলিউডের অন্যতম সফল দম্পতি জুটি শাহরুখ খান ও গৌরি খান। তবে এই দম্পতি জুটি ছাড়াও আরো এক জুটি রয়েছেন যাদের কথা ভুলে গেলে একেবারেই চলবে না। দীর্ঘ ২০ বছর একে অপরের পাশে ছিলেন তারা দু'জন। তাদের দাম্পত্য জীবনে এসেছে মেয়ে নাইশা ও ছেলে যুগ। যদিও শুরুর দিকে তাদের সম্পর্কটা এত ভালো ছিলো না। বলা হচ্ছে অজয় দেবগণ ও কাজলের কথা।

এদিকে বিয়ের পরপরই সন্তান নেওয়ার সিদ্ধান্ত নেয় অজয়-কাজল দম্পতি জুটি। কিন্তু প্রথম সন্তানটি গর্ভেই নষ্ট হয়ে যায়। সেসময় অজয়ই তার পাশে দাঁড়িয়েছিলেন। এর কিছুদিন পরেই কাজলের গর্ভে আসে দ্বিতীয় সন্তান।

এসময় আবার চলছিলো করণ জোহরের পরিচালনায় 'কাভি খুশি কাভি গাম' সিনেমার শুটিং। সিনেমাতে বেশ কয়েকটি নাচের শুটিং ছিলো। স্বামী অজয়ের নিষেধ অমান্য করেই শাহরুখের সঙ্গে নাচের শুটিং করেন কাজল।

জানা যায়, নাচতে নাচতে শুটিং সেটেই মিসক্যারেজ হয়ে যায় কাজলের। এমন খবর পেয়ে দ্রুতই সেটে হাজির হন অজয়। তারপর সবার সামনেই তিনি চড় মারেন স্ত্রী কাজলকে। তুমুল বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন করণের সঙ্গেও।

এই ঘটনার পর বেশ কিছুদিন বন্ধ ছিলো 'কাভি খুশি কাভি গাম' সিনেমার শুটিং। তারপর অবশ্য ধীরে ধীরে সবকিছু ঠিক হয়ে যায়। এখন তাদের দু'জনের সুখের সংসার। কিন্তু শাহরুখ-করণের সঙ্গে সম্পর্ক এখনো পুরোপুরি স্বাভাবিক হয়নি অজয়ের। এমনকি তাদের দু'জনকে একসঙ্গে কোনো অনুষ্ঠানে দেখাও যায় না।
1 Attached Images

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Ranjit das ৮ আগস্ট, ২০২০, ৮:৪৪ এএম says : 1
Hii
Total Reply(0)
সোহেল ৮ আগস্ট, ২০২০, ৯:৪৯ এএম says : 1
আমার মনে হয় কাজল কে অনেক ভালোবাসেন অজয়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন