বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : মাগুরায় বাসের ধাক্কায় যুবক, কুলাউড়ায় কলেজ শিক্ষক এবং দুপচাঁচিয়ায় ট্রাকের ধাক্কায় অটোভ্যান চালক নিহত হয়েছেন।
মাগুরা জেলা সংবাদদাতা জানান, মাগুরা কেন্দ্রীয় বাস টার্মিনালের সামনে ঢাকারোডে বাসের ধাক্কায় ইব্রাহীম বিশ্বাস (১৬) নামে এক যুবক নিহত হয়েছে। বধুবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহীম শহরের পারনান্দুয়ালী গ্রামের বিশ্বাস পাড়ার সাইদুল ইসলামের একমাত্র পুত্র। বাস টার্মিনালের সামনে সে একটি মোটর গ্যারেজে ম্যাকানিকের কাজ শিখছিল।
কুলাউড়া উপজেলা সংবাদদাতা জানান, জেলার কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় আশুতোষ দেব (৫৫) নামে এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন।
গতকাল বুধবার দুপুরে কুলাউড়া-মৌলভীবাজার সড়কের ঢুলিপাড়া রোডে এ দূর্ঘটনা ঘটে। নিহত শিক্ষক কুলাউড়া পৌর শহরের মাগুরা এলাকার দিনেশ চন্দ্র দেবের ছেলে ও ভাটেরা স্কুল এন্ড কলেজের রসায়ন বিভাগের শিক্ষকতার পাশাপাশি কুলাউড়া শহরে অবস্থিত জনতা মেডিক্যাল হলের স্বত্বাধিকারী।
স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শিক্ষক মোটরসাইকেলযোগে ভাটেরা কলেজ থেকে কুলাউড়ায় আসার পথে ঢুলিপাড়া নামক স্থানে একটি পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
দুপচাঁচিয়া (বগুড়া) উপজেলা সংবাদদাতা জানান, দুপচাঁচিয়া উপজেলার বগুড়া-নওগাঁ মহাসড়কের থানা বাসষ্ট্যান্ড এলাকায় গতকাল বুধবার সকালে সান্তাহার থেকে বগুড়াগামী বিকল একটি ট্রাকের ধাক্কায় অটোভ্যান চালক আবু বক্কর (৩০) নিহত হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঘটনার দিন মালবোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ট ১৪-৩২৬৭) অপর একটি বিকল ট্রাক (ঢাকা মেট্রো ট ১৪-০৭৩৪) দড়ি দিয়ে বেঁধে যাচ্ছিল। ট্রাক দুটি থানা বাসষ্ট্যান্ড এলাকায় পৌঁছলে হঠ্যাৎ চলন্ত ট্রাক থেকে বিকল ট্রাকের দড়ি ছিড়ে যায়। এ সময় বিকল ট্রাকটির ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি পাশে দাঁড়িয়ে থাকা কাহালু উপজেলার জোগারপাড়ার ইদ্রিস আলী ফকিরের পুত্র অটোভ্যান চালক অবু বক্করসহ (৩০) উপজেলা সদরের বম্বপাড়ার হাফিজার রহমান বাগার পুত্র আলামিনকে (২৫) ধাক্কা দেয়। একপর্যায় ড্রাইভার দ্রুত গাড়ি নিয়ন্ত্রণ নিয়ে ট্রাক থামিয়ে ফেলে। ট্রাকের ধাক্কায় ২ জনই গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন দ্রুত তাদেরকে উদ্ধার করে প্রথমে দুপচাঁচিয়া হাসপাতালে ভর্তি করে। পরে আবু বক্করের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে তাৎক্ষনিক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল হাসপাতালে নেওয়ার পথেই মারা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন