ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারো রোমান্স করবেন সালমান-জ্যাকুলিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ৭:৩১ পিএম

বলিউডে আবারো ফিরছেন সালমান খান ও জ্যাকুলিন ফার্নান্দেজ জুটি। ২০১৪ সালে 'কিক' সিনেমা দিয়ে অনস্ক্রিন রোমান্সে মজেছিলেন তারা দু'জন। সেসময় এই জুটিকে বেশ পছন্দও করেছিলেন সিনেপ্রেমীরা। তারপর দীর্ঘ বিরতি পর ২০১৮ সালে 'রেস থ্রি'তে দেখা গিয়েছিলো তাদের দু'জনকে। এরপর আর নতুন কোনো সিনেমাতে জুটি বাঁধেনি সালমান-জ্যাকুলিন।

গেল কয়েকমাস ধরে বলিউডের বাতাসে কান পাতলেই শোনা যাচ্ছিলো, ফের জুটি বাঁধতে যাচ্ছেন সালমান-জ্যাকুলিন। অবশেষে সেই গুঞ্জনে সিলমোহর বসালেন পরিচালক-প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালের নাতি ওয়ারধা।

বিষয়টি সম্পর্কে ওয়ারধা জানিয়েছেন, 'কিক' ফ্রাঞ্চাইজির দ্বিতীয় কিস্তির সিনেমা নির্মিত হতে যাচ্ছে। এতে আবারো রোমান্স করবেন সুপারস্টার সালমান খান ও শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ। সিনেমাটি পরিচালনা করবেন সাজিদ নাদিয়াদওয়ালা।

এরই মধ্যে 'কিক ২'-এর চিত্রনাট্য নিয়ে সালমান ও জ্যাকুলিনের সঙ্গে আলোচনা সেরেছেন নির্মাতা সাজিদ। তারা দু'জনেই অভিনয়ের জন্য সম্মতি জানিয়েছেন। জানা গেছে, খুব শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে।

এদিকে সালমান খান 'রাধে' সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়াও 'গানস অফ নর্থ', 'কাভি ঈদ কাভি দিওয়ালি'তে অভিনয়ের কথা রয়েছে ভাইজানের। অন্যদিকে জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনীত সবশেষ সিনেমা 'ড্রাইভ'। এতে তার সঙ্গে জুটি বেঁধেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত। তবে সিনেমাটি বক্স অফিসে মুখ থুবরে পড়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন