শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফেরার অপেক্ষায় দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২০, ১২:২৫ পিএম

দীর্ঘদিন ধরে শুটিং বন্ধ ছিলো বলিউড ইন্ডাস্ট্রিতে। এতে অবসর সময় কাটাচ্ছিলেন অভিনয়শিল্পী-কলাকুশলীরা। তবে এবার কাজে ফেরার পালা। তাই ধীরে ধীরে প্রস্তুতি নিতে শুরু করেছেন নির্মাতা। আর নিজেদের কাজের জায়গায় ফিরতে মুখিয়ে আছেন তারকারা। ফেরার অপেক্ষায় রয়েছেন বি টাউনের শীর্ষস্থান দখল করে থাকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও।

চলচ্চিত্র পরিচালক শকুন বাত্রার নতুন সিনেমার শুটিং আগামী মাসের দ্বিতীয় সপ্তাহে শুরু হওয়ার কথা। নাম ঠিক না হওয়া সিনেমাটিতে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পান্ডে। রোমান্টিক ধাঁচের এই সিনেমাটির শুটিং অনেক আগেই শুরু হওয়ার কথা ছিলো কিন্তু বাঁধা হয়ে দাঁড়িয়েছে করোনা

এর আগে শোনা গিয়েছিলো, এই সিনেমাটির অধিকাংশ দৃশ্যের শুটিং শ্রীলঙ্কাতে হবে। পরিস্থিতি স্বাভাবিক হলেই সেখানে পাড়ি দিবে সিনেমার পুরো টিম। কিন্তু এবার জানা গেল, বর্তমান পরিস্থিতির বিবেচনায় ঝুঁকি নিতে চাইছেন না নির্মাতা। তাই বিদেশের মাটিতে নয়, বরং গোয়াতে হবে শুটিং। সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে টানা ২৫ দিনের জন্য মুম্বাই থেকে গোয়াতে উড়ে যাবেন দীপিকারা।

বিষয়টি সম্পর্কে এই সিনেমার প্রযোজক করণ জোহর জানিয়েছেন, অবশেষে সিনেমাটির শুটিং শুরু করতে যাচ্ছি। আগামী মাসেই ২৫ দিনের শিশিউল নিয়ে গোয়াতে যাব। সেখান থেকে শ্রীলঙ্কার উদ্দেশ্যে রওনা হব। সব ধরনের নির্দেশনা মেনেই হবে সিনেমার শুটিং। তাই কিছুটা সময় লাগতে পারে।

নাম ঠিক না হওয়া সিনেমাটি ভালোবাসা দিবসকে কেন্দ্র করে আগামী বছরের ১২ ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু বর্তমান সঙ্কটের কারণে সিনেমার মুক্তির দিন পিছিয়ে যেতে পারে বলেও আশঙ্কা দেখা দিয়েছে। তবে সবকিছু ঠিক থাকলে নির্দিষ্ট সময়ই সিনেমাটি মুক্তি দিতে চান নির্মাতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন