শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দীপিকা পাড়ুকোন কবে মা হচ্ছেন?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ৬:১৭ পিএম

বলিউডের জনপ্রিয় পাওয়ার কাপল দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। এই জুটিকে নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। হরহামেশাই ভক্তদের মনে একটি প্রশ্নই উঁকি দেয় যে, কবে মা হচ্ছেন রণবীর পত্নী? তবে বিরাট-আনুশকা দম্পতির প্রথম সন্তান আগমনের খবরে সেই জল্পনা ফের তুঙ্গে উঠেছে।

নিজের সন্তান নিয়ে পরিকল্পনার কথা জানিয়ে এক সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন জানান, 'যখন কেউ সম্পর্কে থাকে, তখন সবাই বলে বিয়ে কবে করবে তারা। বিয়ে হলে সবাই জানতে চায় তাদের সন্তান কবে হবে? যদিও সেসব কথায় আর গুরুত্ব দিতে চান না এই অভিনেত্রী।'

দীপিকা আরও বলেন, 'রণবীর সিং ও তিনি দু'জনেই বাচ্চা পছন্দ করেন। তবে এখনই সন্তান নিতে চান না তারা।' অভিনেত্রীর কথায়, ক্যারিয়ারে তারা দু'জনেই ভালো সময় পার করছেন। তাই এই মুহুর্তে বাচ্চা নেওয়া ঠিক হবে না বলেও মন্তব্য করেন 'ছপাক' খ্যাত এই চিত্রতারকা।

দীর্ঘদিন রণবীরের সঙ্গে প্রেম করে ২০১৮ সালের ১৪ নভেম্বরে ইতালিতে বিয়ের পিড়িতে বসেন দীপিকা পাড়ুকোন। তারপর থেকেই নানা সময়ে তাদের সন্তানের খবর নিয়ে গুঞ্জন রটতে থাকে। যদিও তা গুঞ্জন পর্যন্তই রয়ে যায়।

এদিকে লকডাউনের জেরে দীর্ঘদিন ধরে মুম্বাইয়ের বাড়িতে ছিলেন দীপিকা-রণবীর। সম্প্রতি মুম্বাই থেকে দিল্লিতে উড়ে গিয়েছিলেন তারা। অনেকেরই ধারণা, বাবা-মায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন এই তারকা দম্পতি।

কাজের ক্ষেত্রে দীপিকা-রণবীর পরিচালক কবির খানের '৮৩'তে অভিনয় করেছেন। এটি ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেটার কপিল দেবের বায়োপিক। শোনা যাচ্ছে, সিনেমাটি ওটিটি প্রিমিয়ার হবে। যদিও বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি সিনেমার সঙ্গে সংশ্লিষ্টরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন